শোক দিবসে ডিইউজের ৩ দিনের কর্মসূচি

দেশবাংলা ডেস্ক

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তিনদিনের পৃথক কর্মসূচি গ্রহণ করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

কর্মসূচির মধ্যে রয়েছে- বিষয়ভিত্তিক আলোচনা সভা, দোয়া মাহফিল এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন। এসব কর্মসূচি সফল করতে সাংবাদিক সমাজের প্রতি আহ্বান জানিয়েছেন ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলার আবদুস সালাম হলে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট : নেপথ্যের কুশীলবদের বিচারে কমিশন চাই শীর্ষক আলোচনা সভা।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। প্রবন্ধ উপস্থাপন করবেন বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল। বিশেষ অতিথি ও আলোচক হিসেবে থাকবেন বিএফইউজে, ডিইউজে ও জাতীয় প্রেস ক্লাবের বর্তমান ও সাবেক নেতারা।

এছাড়া আগামী (১৪ আগস্ট) শুক্রবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলার আবদুস সালাম হলে অনুষ্ঠিত হবে জাতির পিতার শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও করোনাকালে সাংবাদিকদের জন্যে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত সহয়তা প্রদান অনুষ্ঠান। এতে প্রধান অতিথি থাকবেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

কর্মসূচির তৃতীয় দিন ১৫ আগস্ট শনিবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হবে।

Facebook Comments