এইচপির কোচের খোঁজে বিসিবি

করোনাভাইরাসের কারণে মধ্য মার্চ থেকে স্থবির হয়ে আছে দেশের ক্রিকেটাঙ্গন। তবে ধীরে ধীরে আবার শুরু করার চেষ্টায় আছে বিসিবি। সে লক্ষ্যে ইতিমধ্যে ক্রিকেটারদের ঐচ্ছিক অনুশীলনে ফিরিয়েছে তারা। এবার অন্যান্য কার্যক্রমও শুরু করার পথে বিসিবি।

আজ (২২ জুলাই) তাই এইচপির চেয়ারম্যান নাঈমুর রহমান দূর্জয়সহ একটি অর্ডিনেশন মিটিং করেছে তারা।

যেখানে এইচপি প্রোগ্রাম কিভাবে শুরু করা যায়,সেই বিষয়ে কথা বলা হয়েছে বলে জানিয়েছেন দূর্জয়।এর পাশাপাশি এইচপির জন্য হেড কোচ নিয়োগের বিষয়েও আলোচনা হয়েছে বলে জানিয়েছেন বিসিবির এই কর্মকর্তা।

সভা শেষে দুর্জয় বলেন,আজ মূলত একটি কো-অর্ডিনেশন মিটিং করেছি। যেখানে আমাদের এইচপি প্রোগ্রাম কীভাবে শুরু করা যায়। সে বিষয়ে আলোচনা হয়েছি। এছাড়াও যে কাজগুলো ছিল সেসবও করতে হবে; হেড কোচ নিয়োগের ব্যাপার আছে।

হেড কোছ নিয়োগের বিষয়ে দূর্জয় আরও যোগ করেন,হেড কোচ হওয়ার জন্য যারা আগ্রহ প্রকাশ করেছে, তাদের নিয়ে শর্ট লিস্ট করেছি। অনেকে করোনা বিপর্যয়ের আগে আগ্রহ প্রকাশ করেছিল, তাদের মন-মানসিকতা এখন কেমন, মনোভাব পরিবর্তিত হয়েছে কিনা সেটা আবার নতুন করে জানতে হবে। তাদের সঙ্গে যোগাযোগ করতে হবে। এর আগে জাতীয় দলের বোলিং কোচ লঙ্কান চম্পাকা রামানায়েককে এইচপির প্রধান কোচ করার একটা আভাস মিলেছিল। এমনকি ইংল্যান্ডের পল নিক্সনের বিষয়েও ভেবেছিল বিসিবি।

Facebook Comments