সালমান শাহের জিনিসপত্র নিলামে না তুলতে মায়ের উকিল নোটিশ

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার ক্ষণজন্মা নায়ক সালমান শাহ’র ব্যবহার করা টি শার্ট ও মাথার ব্যান্ড নিলামে উঠছে। গত রাত থেকে এমন সংবাদ প্রকাশিত হয়।এই জিনিসগুলো মামুনুর রেজা মামুন নামের এক ভক্ত ২০ বছর ধরে তার সংগ্রহে রেখেছেন।সেগুলো নিলামে তুলে করোনার সময়ে অসহায়দের সাহায্য করতে চান- এমনটিই জানান মামুন। কিন্তু এতে আপত্তি আছে সালমানের পরিবারের।

সালমান শাহর মা নীলা চৌধুরী ও মামা কুমকুম এই ভক্তের কাছে ‘অন্তরে অন্তরে’ সিনেমায় নায়কের ব্যবহার করা ওই টি শার্ট ও মাথার ব্যান্ড ফেরত চেয়ে অ্যাড. ফারুক আহমেদ স্বাক্ষরিত উকিল নোটিশ পাঠিয়েছেন। মঙ্গলবার এই উকিল নোটিশ মামুনুর রেজা মামুনের উদ্দেশ্যে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এর আগে গত রাতে মামুন জানিয়েছিলেন,নীলা চৌধুরী প্রায় ২০ বছর আগে এ দুটি জিনিস স্মৃতি হিসেবে মামুনকে উপহার দিয়েছেন।এসব নিলামে তুলে প্রাপ্ত অর্থ করোনা পরিস্থিতিতে দেশের অসহায় মানুষদের সাহায্য করাই তার উদ্দেশ্য বলেও জানান তিনি।

নোটিশে টি-শার্ট ও ব্যান্ড নিলামে না তোলার অনুরোধ জানিয়ে উল্লেখ করে বলা হয়েছে, আপনাকে অবগত করা যাচ্ছে যে,চির অমর নায়ক সালমান শাহর ব্যবহৃত টি-শার্ট ও মাথার ব্যান্ডসহ অপরাপর সামগ্রী নিলাম বিক্রি করা হতে বিরত থাকার জন্য অনুরোধ করা হইল। আপনাকে আরো বিশেষভাবে অনুরােধ করা যাচ্ছে যে,উক্ত টি-শার্ট ও ব্যান্ড ছাড়াও আপনার নিকট রক্ষিত অপরাপর জিনিসপত্র সালমান শাহর জননী বা তার পরিবারের নিকট ফেরত প্রদানের জন্য আহবান করা হইল।অন্যথায় আপনার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হইবে।

এ নোটিশ সালমান ভক্ত মামুনের বলেন,এ বিষয়ে কিছুই জানি না,নোটিশও আসেনি।তাই এ নিয়ে কিছু বলতে চাই না।তবে নিলামে তোলার আগে চেষ্টা করবো সালমান শাহর মা নীলা চৌধুরীর সঙ্গে কথা বলতে।আশা করছি ভুল বোঝাবুঝির অবসান হবে।

Facebook Comments