গলাকেটে স্বামীকে হত্যার রোমহর্ষক বয়ান দিলেন স্ত্রী!

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে গলা কেটে স্বামীকে হত্যার রোমহর্ষক বয়ান দিলেন ঘাতক স্ত্রী। নির্যাতন ও ক্ষোভ থেকেই ঘুমন্ত স্বামীকে চাকু দিয়ে গলা কেটে হত্যা করে স্ত্রী বিউটি বেগম (৪০)।

বৃহস্পতিবার ( ৯জুলাই ২০২০) আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে স্বামী হত্যার রোমহর্ষক বয়ান দেন বিউটি বেগম। মামলা সংশ্লিষ্ঠ একাধিক ব্যক্তির কাছ থেকে এ তথ্য জানা যায়।

গত ৮ জুলাই সকাল সাড়ে দশটার দিকে টঙ্গী পূর্ব থানার হিমারদীঘির দত্তপাড়ার আব্দুল কুদ্দুসের বাড়ির ভাড়াটিয়া সাইফুল ইসলামের (৫০) গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় হত্যা মামলা দায়ের করা হয়।খবর পেয়ে গাজীপুর পিবিআইয়ের ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত উদ্ধার করে। পর দিন নিহতের স্ত্রী বিউটি বেগমকে (৪০) বাসা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর বিউটি বেগম গাজীপুর আদালতে ১৬৪ ধারা মতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

পুলিশ কর্মকর্তা বলেন, জবানবন্দিতে হত্যাকাণ্ডের ঘটনা বর্ণনা বিউটি বেগম জানান, তিনি টঙ্গীর কোকাকোলা কারখানায় চাকরি করতেন। স্বামী সাইফুল ইসলাম টঙ্গী এলাকায় রাস্তায় পান সিগারেট বিক্রি করতেন। স্বামী মানসিকভাবে একটু অসুস্থ ছিলো। গত দুই-আড়াই বছর ধরে তিনি বিউটির চরিত্র নিয়ে সন্দেহ করতেন। পর পুরুষকে জড়িয়ে তার সম্পর্কে খারাপ কথা বলতেন। ঠিকমতো ভরপোষণ করতেন না।

ঘটনার দিন ৮ জুলাই সকালে বিউটি বেগম ঘুম থেকে উঠে ভাত রান্না করে তার স্বামী সন্তানদের খাইয়ে কারখানায় কাজে যান। কিছুক্ষণ পর অসুস্থ বোধ করায় সকাল আনুমানিক নয়টার দিকে ছুটি নিয়ে বাসায় এসে দেখে সাইফুল খাটে ঘুমাচ্ছেন। তাকে দেখে তার স্বামী জিজ্ঞেস করেন, চলে আসলি কেন? তিনি অসুস্থতার কথা জানান। এক পর্যায়ে বিউটি বেগম ওড়না বিছিয়ে ঘরের মেঝেতে শুয়ে পড়েন।

কিছুক্ষণ পর সাইফুল ঘরের দরজা লাগিয়ে তার কাছে এসে তার শারীরিক সম্পর্ক করতে চায়। এরপর বলে,তোর চুল ভেজা কেন? কয়জন পুরুষের সঙ্গে … করে আসছিস? এ বলে তার গলায় নখ দিয়ে খামচি দেয়, দুইহাতে গলা চেপে ধরে। বিউটি বেগম তার হাত থেকে ছুটার চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে বিউটি বেগম অজ্ঞান হয়ে পড়ে।

জ্ঞান ফিরে পেলে দেখেন সাইফুল তার পাশে মেঝেতে ঘুমিয়ে আছে। তখন তার খুব রাগ হয় এবং দীর্ঘদিনের শরীরিক ও মানসিক নির্যাতনের জন্য সৃষ্ট ক্ষোভে সকাল দশটার দিকে ঘরে থাকা তরকারি কাটার ধারালো চাকু দিয়ে বিউটি বেগম ঘুমন্ত স্বামীকে গলা কেটে হত্যা করেন। মামলাটি তদন্তাধীন।

দেশবাংলাবিডি২৪/তাজু

Facebook Comments