শিশু দত্তক নিয়ে নির্যাতন করা দম্পতির নামে মামলা

দেশবাংলা ডেস্ক

ফেনীতে মেয়ে শিশুকে দত্তক নিয়ে গৃহকর্মী বানিয়ে চরম নির্যাতন করা সেই দম্পতির নামে মামলা হয়েছে।নির্যাতনের শিকার মেয়ে শিশুর নানি যোহারা বেগম বাদী মামলাটি করেছেন।

বৃহস্পতিবার (৯ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফেনী মডেল থানায় মামলাটি করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, মেয়েটির জন্মদাতা বাবা নিরুদ্দেশ হওয়ার পরে তার মায়ের অন্যত্র বিয়ে হলে শিশুটিকে তার নানির কাছে থাকতো। সেখান থেকে ৭ বছর আগে ফেনী শহরের রামপুর এলাকার নাজমা-জামাল দম্পতি তাকে দত্তক নেন। তখন তারা সন্তান স্নেহে লালন-পালন করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু তারা তা না করে শিশুটির ওপর দিনের পর দিন অনেক নির্যাতন চালান।

সর্বশেষ গতকাল বুধবার (৮ জুলাই) রাতে সর্বশেষ নৃশংসতার শিকার হয় নাজনিন। শিশুটিকে শুধু পিটিয়েই ক্ষান্ত হননি ওই দম্পত্তি। মুমূর্ষু ও রক্তাক্ত অবস্থায় রাতের অন্ধকারে বাড়ির বাইরে ফেলে দিয়েছিলেন পাষণ্ড ওই দম্পতি।

এরপর বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুর সাড়ে ১২টায় ফেনী শহরের রামপুর সৈয়দ বাড়ি সংলগ্ন মোস্তফা কমিশনারের বাড়ির নিচতলা হতে তাকে উদ্ধার করে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। পরে চিকিৎসার জন‌্য হাসপাতালে পাঠায়। এরপর অভিযুক্ত গৃহকর্তা জামাল উদ্দিন ও গৃহকর্তী নাজমা আক্তারকে আটক করে র‌্যাব। নির্যাতনের শিকার শিশুটি বর্তমানে ফেনীর সামাজিক সংগঠন সহায় এর তত্ত্বাবধানে, ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

Facebook Comments