হাবিব উল্লাহ হাবিবের মৃত্যুতে ছাত্রদলের শোক

দেশবাংলা ডেস্ক

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক কমিটির সদস্য, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক ও অবিভক্ত ঢাকা মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি হাবিব উল্লাহ হাবিব (৬৪) গতকাল রাত ৭টায় ফার্মগেটের পূর্ব রাজাবাজারের নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আজ এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, বর্ণাঢ্য জীবনের অধিকারী ছিলেন হাবিব উল্লাহ হাবিব। রাজনৈতিক অঙ্গনে তিনি প্রতিভার স্বাক্ষর রেখে গেছেন। নিজ যোগ্যতায় বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ছাত্র সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। দেশ কিংবা দল যখনই কোন সমস্যায় পতিত হয়েছে, তখনই কোন কিছু ভয় না করে বিষয়টি মোকাবেলায় সামনে চলে আসতেন নির্ভীক এই নেতা। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে তার সাহসী ভূমিকাও ছিল প্রশংসনীয়। তার স্বপ্ন ছিলো শোষনহীন, গনতান্ত্রিক একটি বাংলাদেশের। গনতন্ত্র ফিরিয়ে নিয়ে আসার আগেই তিনি নিজে না ফেরার দেশে চলে গেলেন। আল্লাহ তাকে বেহেস্ত নসীব করুন।

নেতৃদ্বয় মরহুম হাবিব উল্লাহ হাবিব এর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারবর্গ ও আত্নীয় স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

Facebook Comments