প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় আ.লীগের দোয়া মাহফিল

দেশবাংলা ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করেছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও মঙ্গল কামনায় এই মিলাদ-দোয়া অনুষ্ঠান করেন।

সেনানিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকার আমলে প্রায় ১১ মাস বন্দি থাকার পর ২০০৮ সালের ১১ জুন দিনে সংসদ ভবন এলাকার বিশেষ কারাগার থেকে মুক্তি পান বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যবার নানা কর্মসূচিতে দিনটি পালন করা হলেও এবার করোনাভাইরাস মহামারির কারণে জনসমাগম না ঘটিয়ে শুধু দোয়া ও মিলাদ করে দলটি।

দোয়া মাহফিল শেষে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, উচ্চাভিলাষী সেনা কর্মকর্তারা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আন্দোলনকে প্রতিহত করার জন্যই ১/১১ ঘটিয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ২০০৮ সালের এই দিনে দীর্ঘ ১১ মাস কারাভোগের পর মুক্ত হন। এ দিনটি প্রকৃতপক্ষে শুধু শেখ হাসিনার কারামুক্তি দিবস নয়,গণতন্ত্রেরও মুক্তি দিবস। কারণ, তিনি সারা জীবন ধরে গণতন্ত্রের জন্য ও মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করেছেন।

দোয়া ও মাহফিলে আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক, মির্জা আজম, এস.এম কামাল হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য শাহাবউদ্দিন ফরাজী উপস্থিত ছিলেন।

Facebook Comments