গাজীপুরের শ্রীপুরে স্বামীর পুরুষাঙ্গ কর্তন করলেন স্ত্রী!

গাজীপুর প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে দাম্পত্য কলহের জেরে আব্দুল জলিল নামের এক গ্রাম্য ডাক্তারের পুরুষাঙ্গ কেটে নেয়ার অভিযোগ উঠেছে তারই স্ত্রীর বিরুদ্ধে।

মঙ্গলবার (৯ জুন) রাতে শ্রীপুর পৌর সদরের গিলারচালা (আসপাডা) এলাকায় এই ঘটনা ঘটে।

মুমুর্ষ অবস্থায় ভুক্তভোগী ওই স্বামীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর থেকে তার স্ত্রী আকলিমা আক্তার গা ঢাকা দিয়েছেন।

স্থানীয় আবু তাহেরের বাড়িতে স্ত্রীসহ ভাড়া থেকে ঔষধের ব্যবসা করতেন নেত্রকোণার দুর্গাপুর থানার নন্দের ছুটু গ্রামের জহর আলীর ছেলে আবদুল জলিল।

এ বিষয়ে আব্দুল জলিলের বাবা জানান, বছর সাতেক আগে আব্দুল জলিলের সাথে বিয়ে হয় আকলিমার। তাদের সংসারে ৫ বছর বয়সী একটি কন্যা সন্তানও আছে। ৩ বছর ধরে ব্যবসা করার জন্য গাজীপুরের শ্রীপুরে তারা থাকতে শুরু করেন। এর মাঝে আকলিমা তার স্বামীকে নানা বিষয়ে সন্দেহ করা শুরু করলে সংসারে অশান্তির সৃষ্টি হয়।

তিনি জানান, গত রাতে ঘুমন্ত অবস্থায় ধারাল ব্লেড দিয়ে তার ছেলের পুরুষাঙ্গ কেটে দেন তার স্ত্রী। এ সময় আবদুল জলিলের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

দেশবাংলাবিডি২৪/তাজু

Facebook Comments