করোনা উপসর্গ নিয়ে আলীগের সাবেক এমপির মৃত্যু

দেশবাংলা ডেস্ক

বগুড়া সংরক্ষিত আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য বেগম কামরুন্নাহার পুতুল (৬৫) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় বগুড়া শহরের শিববাটি এলাকায় নিজ বাসভবনে অসুস্থ অবস্থায় তার মৃত্যু হয়। পুতুল আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী। তিনি এক ছেলে ও দুই মেয়ের জননী।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু জানান, কামরুন্নাহার পুতুল সম্প্রতি তার অসুস্থ ছেলেকে দেখতে ঢাকায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর থেকে তিনি অসুস্থতা বোধ করেন। পুতুলের শারীরিক সমস্যাগুলো করোনা উপসর্গের সাথে মিলে যাওয়ায় তার নমুনা সংগ্রহ করা হয়। করোনা সন্দেহভাজন হিসেবেই তার লাশ দাফনের ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, কামরুন্নাহার পুতুল গত ৩ দিন ধরে করোনা উপসর্গ নিয়ে বাসায় অসুস্থ ছিলেন। মঙ্গলবার করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হলেও বৃহস্পতিবার পর্যন্ত ফলাফল পাওয়া যায়নি। বৃহস্পতিবার রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

Facebook Comments