ভাঙলো অপূর্বর দ্বিতীয় সংসার

বিনোদন ডেস্ক

নাজিয়া হাসান অদিতির সঙ্গে নয় বছরের সংসার ভেঙে গেছে ছোট পর্দার জনপ্রিয় নায়ক অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর। ঘটনাটা কয়েক মাস আগের হলেও সম্প্রতি আলোচনায় এসেছে। নাজিয়া তার ফেসবুকে এ তথ্যটা জানিয়ে দিয়েছেন। কয়েকদিন ধরেই ঘটনার সত্যতা নিয়ে নানা ধোঁয়াশা ছিল। তবে গণমাধ্যমের কাছে নাজিয়া সত্যটা প্রকাশ করেছেন। যদিও এ ব্যাপারে অপূর্বর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

অপূর্বর এক ঘনিষ্ট সূত্র দাবি করছে, চলতি বছরের শুরুতে নাজিয়া আর অপূর্বর বিয়ে বিচ্ছেদ ঘটেছে। কয়েকমাস ধরেই তাদের আলাদা থাকতে দেখা গেছে। গণমাধ্যমকে বিষয়টি স্বীকার করে নাজিয়া বলেছেন, হ্যাঁ, অপূর্বর সঙ্গে আমার ডিভোর্স হয়েছে। এর বেশি কিছুই বলতে চাইনা এখন। এদিকে, নাজিয়া ফেসবুকে তাদের বিচ্ছেদের খবরই শুধু জানাননি, এর মধ্যেই নিজের ফেসবুকে ম্যারিটাল স্ট্যাটাস হালনাগাদও করেছেন।

২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়াকে বিয়ে করে সংসার জীবন শুরু করেছিলেন অপূর্ব। তাদের সংসারে একমাত্র সন্তান জায়ান ফারুক আয়াশ। এটা ছিল অপূর্বর দ্বিতীয় বিয়ে।

এর আগে মডেল অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। ২০১০ সালের ১৮ আগস্ট তারা ভালোবেসেই বিয়ে করেছিলেন। তবে সাবেক প্রেমিক রাজিবের সঙ্গে প্রভার অবৈধ সম্পর্কের কথা জানতে পারার পর পরের বছর ২০১১ সালের ২১ ফেব্রুয়ারি প্রথম সেই বিয়ে বিচ্ছেদ ঘটে।

Facebook Comments