কর্মহীন, অসহায়দের পাশে দক্ষিণ যুবলীগের সোহেল শাহরিয়ার

দেশবাংলা ডেস্ক

প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের প্রার্দুভাবে সারাবিশ্বেই বেড়ে চলছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এই ভাইরাসের কারণে সারাবিশ্বেই চলছে লকডাউন। এর ব্যতিক্রম নয় বাংলাদেশও।

এই লকডাউন থাকার কারণে খেটে খাওয়া মানুষরা ঘরে বসেই দিন কাটাচ্ছেন।আয় না থাকায় না খেয়েই দিন পার করছেন খেটে খাওয়া মানুষরা।

অসহায়দের সাহায্যে এগিয়ে এসেছেন বৃহত্তর মতিঝিল থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানা।

কর্মহীন, অসহায় ও দুস্ত মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাবার বিতরণ করছেন।বাচ্চার দুধের সমস্যা হচ্ছে ফোনে তাঁকে জানানোর পর পৌঁঁছে যাচ্ছে শিশুদের দুধ। অসুস্থ বাচ্চাদের জন্য প্রয়োজনীয় ঔষধও থাকছে উপহার সামগ্রীর সাথে।

মহামারী করোনা ভাইরাসের কারণে নিম্ম মধ্যবিত্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় নিজ উদ্যোগে গত ২২ এপ্রিল থেকে প্রতিদিন রাজধানী শাহজাহানপুর, বাগিচা, রেল কলনী, টিএন্ডটি কলনি, কমলাপুর, গোপীবাগ, মানিকনগর, ঝিগাতলা, বাংলামোটর, ধানমন্ডি , মিরপুর, খিলক্ষেত, খিলগাঁও,বাসাবো, মাদারটেক, মালিবাগ, শান্তিনগর, যাত্রাবাড়ি, ডেমরা, কুড়িল, রামপুরা, গুলাবগ, বনশ্রীসহ বেশকিছু এলাকাতে অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন তিনি।”সোহেল শাহরিয়ার (রানা) ভাইয়ের পক্ষ থেকে উপহার” এই নামে খাবারের ব্যাগ পৌঁছে যায় অসহায় মানুষের ঘরে।

সোহেল শাহরিয়ার দেশবাংলাবিডি ২৪ কে বলেন,শেখ হাসিনার বাংলাদেশে কোন মানুষ যেন না খেয়ে থাকে সে জন্যই আওয়ামী যুবলীগের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক এর নির্দেশনায় কর্মহীন, অসহায় ও দুস্ত মানুষের মুখে হাসি ফোঁটানোর চেষ্টা করে যাচ্ছি।মধ্যবিত্ত কিছু পরিবার রয়েছে যারা সাহায্যের জন্য লাইনে দাঁড়াতে পারছেন না। তাদের ফোন কল বা ম্যাসেজ পেলেই রাতের আঁধারে আমার টিম তাদের বাসায় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। আমি আশা করি সমাজের বিত্তবানরাও অসহায়দের সাহায্যে এগিয়ে আসবে।

দেশবাংলাবিডি২৪/রাসে

Facebook Comments