পথচারীদের মারধর করায় সেই পৌর কাউন্সিলর ক্ষমা চাইলেন

দেশবাংলা ডেস্ক

টাঙ্গাইল পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুর রহমান আমিন ক্ষমা চাইলেন। মঙ্গলবার দুপুরে করোনাভাইরাস রোধে টাঙ্গাইল শহরে লাঠি হাতে রাস্তায় নামেন তিনি। এরপর পথচারীদের বেধরক মারধর করার পর সমালোচনার মুখে পড়েন। এতেই অনুতপ্ত হয়ে সামাজিক যোগাযোগ মাধমে ভিডিও বার্তায় ক্ষমা চেয়েছেন তিনি।
জানা যায়, মঙ্গলবার দুপুরে শহরের নিরালা মোড়, পার্ক বাজার, ছয়আনি বাজার, ফলপট্টি, ভিক্টোরিয়া রোর্ড, পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় পথচারীদের লাঠিপেটা করেন পৌরসভার কাউন্সিলর আমিনুর রহমান আমিন। এ নিয়ে ব্যাপক সমালোচনা মুখে পড়েন তিনি।
তবে এভাবে লাঠিপেটা করাটা ঠিক হয়নি বলে স্বীকার করে কাউন্সিলর আমিনুর রহমান আমিন বলেন, এ ভাইরাসে টাঙ্গাইলেও একজন আক্রান্ত হয়েছে। তবে এ অবস্থাতেও টাঙ্গাইলের মানুষ অপ্রয়োজনে বিভিন্নস্থানে ঘুরাঘুরি করছিল। এ কারণে আবেগে তিনি রাস্তায় নেমে লাঠিপেটা করেছেন। এতে ব্যক্তি উদ্দেশ্য হাসিলের কিছু ছিল না। এতে আমি লজ্জিত ও মর্মাহত। এ ঘটনায় কেউ কষ্ট পেয়ে থাকলে তাদের কাছে ক্ষমাপ্রার্থী।
তিনি বলেন, এরপরও আমি জনগণকে অনুরোধ করে বলছি জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাইরে আসবেন না। আপনাদের প্রয়োজনে আমরা সার্বিক সহযোগিতা করবো।

Facebook Comments