সালমান শাহের মা পিবিআইয়ের তদন্ত মানেন না

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা সালমান শাহ হত্যাকাণ্ডের শিকার হননি,তিনি পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছিলেন বলে জানিয়েছে তদন্ত সংস্থা পিবিআই।
সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলন করে এ মামলার তদন্ত প্রতিবেদন তুলে ধরে এমন তথ্য জানান পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার।
এই প্রতিবেদন নিয়ে আপত্তি তুলেছেন চিত্রনায়ক সালমান শাহের পরিবার। তার মা নীলা চৌধুরী বর্তমানে রয়েছেন দেশের বাইরে। সেখানে থেকেই পিবিআইয়ের তদন্ত প্রতিবেদন প্রকাশের কিছুক্ষণ পরই তা প্রত্যাখ্যান করেন তিনি। প্রতিক্রিয়ায় জানিয়েছেন,এই প্রতিবেদন মনগড়া। এটা আমি মানি না, মানবো না।
তিনি আরও বলেন,প্রতিবেদনে যে সাক্ষীর কথা বলা হয়েছে সেগুলো সাজানো। বিপ্লব যে বলছে ইমনের (সালমান শাহ) বন্ধু… কী নাম, সৌমিক? সে তো ইমনের বন্ধু ছিল না, সৌমিক ছিল সামিরার পুরোনো প্রেমিক। তদন্তের সবকিছুই সাজানো নাটক, আমি মানি না, মানবো না।
এদিকে সালমানের মামা আলমগীর কুমকুম গণমাধ্যমে এ তদন্ত প্রতিবেদন নিয়ে অসন্তোষ প্রকাশ করে বলেছেন,প্রয়োজনে তারা উচ্চ আদালত কিংবা আন্তর্জাতিক আদালতে যাবেন। যতদিন বেঁচে থাকব সালমান ভক্তদের নিয়ে আন্দোলন করে যাব।

Facebook Comments