৪নং ওয়ার্ডে ফজলে নুর তাপস নৌকা ও ঠেলাগাড়ীর পক্ষে প্রচারণা চালিয়েছেন

আজ ৪ নং ওয়ার্ডে র্নৌকা ও ঠেলাগাড়ি মার্কার প্রচারনায় ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নুর তাপস এবং ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিলর পদ প্রার্থী আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর হোসেন প্রচারণা চালিয়েছেন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারন করে, শেখ হাসিনার উন্নয়নের কর্মী হিসেবে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী ও আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীদের বিজয়ী করতে দিনরাত ব্যস্ত সময় কাটাচ্ছেন দক্ষিণ সিটির অন্তর্ভুক্ত ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর হোসেনের।দলীয় নেতাকর্মীদের নিয়ে নৌকা ও কাউন্সিলর প্রার্থীদের জন্য ব্যাপক প্রচারণার কাজে ব্যস্ত সময় অতিবাহিত করছে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিজয়ী করা ছাড়া বিকল্প কিছু নেই। ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীর পক্ষে আমরা সকলে যেভাবে কাজ করছি, আশা করি বিশাল ভোট ব্যবধানে জয়ি হবেন দলীয় মনোনীত কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর হোসেন ঠেলাগাড়ি মার্কায়।
ধারাবাহিক প্রচারণার অংশ হিসেবে ৪নং ওয়ার্ড নৌকা, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলের পক্ষে ভোটারদের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা করে। কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে ৪নং নেতাকর্মীরা খন্ড খন্ড হয়ে ভোট নৌকার প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস ও ঠেলাগাড়ী মার্কায় ভোটের প্রচারণা চালিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here