নির্বাচিত হলে মাদক প্রতিরোধ করবেন তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র নির্বাচিত হলে মাদক প্রতিরোধ করবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
রোববার (২৬ জানুয়ারি) দুপুর পৌনে ১টায় রাজধানীর সবুজবাগ থানার মায়াকানন এলাকায় নির্বাচনী গণসংযোগকালে পথসভায় একথা বলেন।
ফজলে নূর তাপস বলেন, আসন্ন নির্বাচনে ঢাকাবাসী উন্নত ও আধুনিক ঢাকা গড়ার পক্ষে নৌকায় রায় দেবে। আমরা পুরো ঢাকায় চষে বেড়াচ্ছি। বিপুল গণজোয়ার দেখছি। ঢাকাবাসীর মধ্যে স্বতঃস্ফূর্ত লক্ষ্য করছি। জনগণ উন্নত ঢাকার পক্ষে রায় দিয়ে নবসূচনা সৃষ্টি করবে।
ইভিএম নিয়ে বিএনপি প্রার্থীর অভিযোগের জবাবে ফজলে নূর তাপস বলেন, ইভিএম ভোট দেওয়ার আধুনিক পদ্ধতি। ইভিএম নিয়ে ঢাকাবাসীর কোনো শঙ্কা পাইনি। তারা সাদরে এটি গ্রহণ করেছে।
নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী প্রভাব বিস্তার করছেন, বিএনপির প্রার্থী ইশরাক হোসেনের এমন অভিযোগে ফজলে নূর তাপস বলেন, ইশরাকের অভিযোগ সম্পূর্ণ অমূলক। প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে তিনি যে সুবিধা পাচ্ছেন, আমিও সেটা পাচ্ছি।
এক প্রশ্নের জবাবে তাপস বলেন, সচল ঢাকার রূপরেখায় গণপরিবহন ঢেলে সাজানো হবে। প্রতিটি সড়ক বিন্যাস করা হবে। সড়কে দ্রুতগতির, ধীরগতির, ঘোড়ার গাড়িসহ বিভিন্ন যানবাহনের জন্য আলাদা লেন করা হবে।
তিনি বলেন, চীনের ভাইরাস যাতে বাংলাদেশে ছড়াতে না পারে এজন্য যারা ওইসব দেশে যাতায়াত করেন, তারা সচেতনভাবে যাতায়াত করবেন, যাতে বাংলাদেশে ভাইরাস না আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here