বিপিএল এর অধিনায়কদের ফটোসেশন

রাত পোহালেই বিপিএলের ময়দানি লড়াই শুরু। হোম অব ক্রিকেটের বাইরে থেকে কিছুই বোঝার উপায় নেই। একাডেমি মাঠে সারাদিন দলগুলোর শেষ মুহুর্তের প্রস্তুতি, আর লঙ্কান কিওরেটর গামিানি ডি সিলভা ও তার বাহিনীর মাঠ পরিচর্য্যার কাজে ব্যস্ত থাকা বাদ দিলে আজ মঙ্গলবার সারা দিন শেরে বাংলায় কাটানো কারো বোঝার উপায় ছিল না, ২৪ ঘন্টা পর এই মাঠেই শুরু হচ্ছে বিপিএলের জমজমাট সপ্তম আসর।
যেখানে বাংলাদেশের ক্রিকেটের জীবন্ত কিংবদন্তী মাশরাফি বিন মর্তুজাকে ছাড়াই হয়ে গেল ফটোসেশন। মাশরাফির জায়গায় অধিনায়কদের অফিসিয়াল ফটোশ্যুটে অংশ নিলেন তার দল ঢাকা প্লাটুনের আরেক সহযোগি মুমিনুল হক।
মুমিনুল তবু ঢাকা প্লাটুনের প্রতিনিধিত্ব করেছেন। রংপুর রেঞ্জার্সের কোন প্রতিনিধিত্বই ছিল না অফিসিয়াল ফটোসেশনে। তাদের অধিনায়ক মোহাম্মদ নবি ছিলেন অনুপস্থিত। জানা গেছে ট্র্যাফিক জ্যামের কারনে নবি সময় মত পৌঁছাতে পারেননি অধিনায়কদের অফিসিয়াল ফটোসেশনে।
আর মাশরাফি বিকেল ৫টার দিকেই চলে গেছেন। থাকবেনই বা কেন? ফটোসেশন ছিল বিকেল ৫ টায়। তা অনুষ্ঠিত হয়েছে ৫টা ৫৩ মিনিটে। শুধু তাই নয়। শেরে বাংলায় মত আধুনিক ও ছিমছাম সাজানো গোছানো কনফারেন্স হল থাকতে অধিনায়কদের ফটোসেশন করা হয়েছে বিসিবি একাডেমি মাঠে।
আর তার মধ্যেই পাঁচ অধিনায়ক মুশফিকুর রহীম (খুলনা টাইগার্স), মাহমুদউল্লাহ রিয়াদ (চট্টগ্রাম চ্যালেঞ্জার্স), মোসাদ্দেক হোসেন সৈকত (সিলেট থান্ডার্স), আন্দ্রে রাসেল (রাজশাহী রয়্যালস), দাসুন সানাকার (কুমিল্লা ওয়ারিয়র্স) সাথে অফিসিয়াল ফটোসেশনে ঢাকা প্লাটুনের নিয়মিত অধিনায়ক মাশরাফির বদলে অংশ নিলেন মুমিনুল হক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here