বৃহস্পতিবার ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট শুরু

0
31

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে আগামী ২২ আগস্ট (বৃহস্পতিবার) থেকে শুরু হবে ‘ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯। প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়া এবং অনলাইন পোর্টালসহ মোট ৪০টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।
মঙ্গলবার (২০ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় ডিআরইউ’র সাগর রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।সংবাদ সম্মেলনে জার্সি উন্মোচন ও অংশগ্রহণকারী দলগুলোর মধ্য থেকে লটারির মাধ্যমে খেলার ফিচার নির্ধারণ করা হয়।
সংবাদ সম্মেলনে ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন বলেন, সাংবাদিকরা পেশাগত জীবনে অনেক ব্যস্ত থাকেন। সেই ব্যস্ততার মাঝে সময় বের করে খেলা খেলাধুলা করা অনেক কঠিন। বিশেষ করে ফুটবল খেলা বুদ্ধিমত্তার পাশাপাশি শক্তির প্রয়োজন হয়। সে কারণে অনেক সময় উত্তেজনাও তৈরি হয়। তারপরেও ডিআরইউ এবার সাহস করে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে।
ওয়ালটন-ডিআরইউ ফুটবল টুর্নামেন্টের স্পন্সর করছে ওয়ালটন গ্রুপ। ওয়ালটনের নির্বাহী পরিচালক ইলিয়াস বিন আনোয়ার ডন বলেন, আমাদের প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো-টলারেন্স নীতি গ্রহণ করেছেন। আমরা ওয়ালটন গ্রুপ চেষ্টা করি খেলাধুলার মাধ্যমে মাদক থেকে যুবকদের দূরে রাখতে।
উপস্থিত ছিলেন ডিআরইউ’র অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, দপ্তর সম্পাদক মো. জেহাদ হোসেন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন ও খালিদ সাইফুল্লাহ।
টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি, মেডেল ও ৩০ হাজার টাকা প্রাইজমানি পাবে। রানার্স-আপ দল ট্রফি, মেডেল ও ২০ হাজার টাকা প্রাইজমানি পাবে। এ ছাড়া প্রত্যেকটি দল প্রতি ম্যাচে ১ হাজার টাকা করে ম্যাচ ফি পাবে। আর গ্রুপ পর্বের প্রতিটি ম্যাচের ম্যাচসেরা খেলোয়াড় ক্রেস্ট পাবেন। আর কোয়ার্টার ফাইনাল থেকে প্রতিটি ম্যাচের ম্যাচসেরা যিনি হবেন তিনি ক্রেস্টের পাশাপাশি ওয়ালটনের সামগ্রী পাবেন। যিনি টুর্নামেন্ট সেরা ও ফাইনালের সেরা খেলোয়াড় হবেন তারা ক্রেস্ট ও ওয়ালটনের সামগ্রী পাবেন।ড্রতে গ্রুপ- ‘এ’ তে পড়েছে: ১. আমাদের সময় ২. ডেইলি সান ৩.বাংলাদেশ পোস্ট ৪.বাংলা ট্রিবিউন ৫. চ্যানেল২৪।
গ্রুপ-‘বি’ তে রয়েছে : ১. এটিএন বাংলা ২. সময়ের আলো ৩. ভোরের কাগজ ৪. রাইজিংবিডি ডটকম ৫. জনকন্ঠ।
গ্রুপ ‘সি’ তে : ১. বাংলাভিশন ২. নয়া দিগন্ত ৩. বাংলাদেশের খবর ৪. ইনকিলাব ৫. আমাদের অর্থনীতি।
গ্রুপ ‘ডি’ তে : ১. চ্যানেল আই ২. কালের কন্ঠ ৩. দ্য ইন্ডিপেন্ডেন্ট ৪. মানবজমিন ৫. জাগোনিউজ২৪।
গ্রুপ ‘ই’ তে : ১. এসএ টিভি ২. আজকালের খবর ৩. সারাবাংলা.নেট ৪. বাংলাদেশ টেলিভিশন ৫. বিডিনিউজ২৪.কম।
গ্রুপ ‘এফ’ এ পড়েছে : ১. আরটিভি ২. আমার সংবাদ ৩. যুগান্তর ৪. এটিএন নিউজ ৫. বাংলাদেশ প্রতিদিন।
গ্রুপ ‘জি’ তে রয়েছে : ১. জিটিভি ২. বার্তা ২৪ ৩. ইত্তেফাক ৪. আলোকিত বাংলাদেশ ৫. বাসস।
গ্রুপ ‘এইচ’ এ : ১. এনটিভি ২. নাগরিক টিভি ৩. ঢাকা টাইমস ৪. সংগ্রাম ৫. জাগরণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here