মাহী বি চৌধুরী ও তার স্ত্রীকে দুদকে তলব

0
43

যুক্তরাষ্ট্রে অর্থপাচারের অভিযোগ অনুসন্ধানে বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও মুন্সিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হককে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন। রোববার সংস্থাটির প্রধান কার্যালয় থেকে মাহী বি চৌধুরীর গুলশানের বারিধারার (রোড নং ১২, বাড়ি ১৯) ঠিকানায় পৃথক দুটি নোটিস পাঠানো হয়েছে।
অভিযোগ অনুসন্ধান কর্মকর্তা দুদকের উপ-পরিচালক জালাল উদ্দিন আহাম্মদের স্বাক্ষরিত নোটিসে এই দম্পতিকে আগামী ৭ আগাস্ট সকাল সাড়ে ১০টায় কমিশনের প্রধান কার্যালয়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।
নোটিসে বলা হয়,মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হকের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে অর্থ পাচারের মাধ্যমে জ্ঞাত আয় বহিভূর্ত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।
চলতি বছরের জুন মাস থেকে মাহী বি চৌধুরী ও তার স্ত্রীর বিরুদ্ধে এই অভিযোগের অনুসন্ধান শুরু করে দুদক। এর ধারাবাহিকতায় তাদের নোটিশ পাঠানো হলো বলে কমিশনের এক কর্মকর্তা জানিয়েছেন।সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর ছেলে মাহী বি চৌধুরী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের শরীক হিসেবে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here