তুরাগ নদে ট্যাক্সিক্যাব উদ্ধার কাজে নৌবাহিনী

সাভারের আমিনবাজারে সালেহপুর ব্রিজের থেকে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যাওয়া ট্যাক্সিক্যাবটির সন্ধান ২৪ ঘণ্টা পার হওয়ার পরও মেলেনি। এছাড়া ট্যাক্সিক্যাবটির চালক জিয়াউর রহমান জিয়ার (৪০) ভাগ্যে কী ঘটেছে তাও অজানা।
দুর্ঘটনা কবলিত হওয়ার পর থেকে পুলিশ, ফায়ার সার্ভিস এবং ডুবুরি দলের একাধিক কর্মকর্তা ও সদস্য উদ্ধার তৎপরতা চালাচ্ছে। কিন্তু পানিতে তলিয়ে যাওয়া ট্যাক্সিক্যাবের সন্ধান পাওয়া এখনো সম্ভব হয়নি।
এ অবস্থায় নৌবাহিনীর একটি ডুবুরি দল ফায়ার সার্ভিসে সঙ্গে যৌথভাবে উদ্ধার অভিযানে অংশগ্রহণ করবে বলে সোমবার (২২ জুলাই) সন্ধ্যায় জানিয়েছেন মানিকগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক মিজানুর রহমান।
এর আগে রোববার (২১ জুলাই) রাত ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে একটি বাসকে ওভারটেক করতে গিয়ে হলুদ রঙের ট্যাক্সিক্যাবটি তুরাগ নদে পড়ে যায় বলে জরুরি সেবা নম্বর ৯৯৯’এর মাধ্যমে জানতে পারে পুলিশ ও ফায়ার সার্ভিস।
নিখোঁজ জিয়ার মামাতো ভাই জাহাঙ্গীর আলম বলেন, জিয়া গত দুই বছর ধরে ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের ট্যাক্সিক্যাব চালায়। হঠাৎ করে কী থেকে কী যে হয়ে গেলো। তার দুটো বাচ্চা মেয়ে রয়েছে।

Facebook Comments