আজ ভারত-নিউজিল্যান্ড ম্যাচের বাকি অংশ

Spectators seek shelter as rain falls during the 2019 Cricket World Cup first semi-final between India and New Zealand at Old Trafford in Manchester, northwest England, on July 9, 2019. (Photo by Paul ELLIS / AFP) / RESTRICTED TO EDITORIAL USE (Photo credit should read PAUL ELLIS/AFP/Getty Images)

বিশ্বকাপে মঙ্গলবার ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম সেমিফাইনাল ম্যাচটি বৃষ্টির কারণে সমাপ্ত হয়নি। নিউজিল্যান্ড টস জিতে ব্যাট করতে নামে। ৪৬.১ ওভার খেলা হওয়ার পর বৃষ্টি নামে। বাংলাদেশ সময় রাত ১১টা ৩৫ মিনিট ছিল খেলা শুরু করার সর্বশেষ সময়। কিন্তু এই সময়ের মধ্যে খেলা শুরু করা সম্ভব হয়নি।
আইসিসি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচের জন রিজার্ভ ডে রেখেছে। তাই নিয়মানুযায়ী বুধবার ম্যাচের বাকি অংশ অনুষ্ঠিত হবে। খেলা শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়। তবে, বুধবারও যদি খেলা মাঠে না গড়ায় তাহলে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকায় ফাইনালে উঠবে ভারত।
মঙ্গলবার ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে টস জিতে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। ৪৬.১ ওভারের মাথায় বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ব্ল্যাক ক্যাপসদের সংগ্রহ ৫ উইকেটে ২১১ রান।

Facebook Comments