মুক্তি পেল আব্বাস

0
33

শুক্রবার সারা দেশে মুক্তি পেয়েছে সাইফ চন্দন পরিচালিত আব্বাস ছবিটি। সারা দেশে ৩৭টি সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক। পুরান ঢাকার ছেলে আব্বাসের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস বনে যাওয়ার গল্প দেখা যাবে ছবিটিতে।
পরিচালক সাইফ চন্দন বলেন, অবশেষে ‘আব্বাস’ চলচ্চিত্রটি ৩৭ প্রেক্ষাগৃহে মুক্তি দিয়েছি। ছোট প্রেক্ষাগৃহ বা বিনা পয়সায় ছবিটি যারা চালাতে চেয়েছে, তাদেরকে ‘আব্বাস’ দেওয়া হয়নি। যে কারণে আমরা কম সিনেমা হলে ছবিটি মুক্তি দিয়েছি। ‘আব্বাস’ শুভাকাঙ্ক্ষী ও কলাকুশলীরা, প্লিজ আপনারা কষ্ট পাবেন না। আস্থা ও বিশ্বাস রাখুন। আগামী দিনে আরো বেশি সিনেমা হলে ছবিটি মুক্তি পাবে ইনশাআল্লাহ।
ছবির গল্পে দেখা যাবে পুরান ঢাকার অনাথ এক ছেলের নাম আব্বাস। বাবা-মা হীন জীবন তার। আজ এখানে কাল ওখানে কেটে যায় তার দিনগুলো। যত্ন নেই, স্নেহ-মমতা নেই। নির্ঘুম অনাহারে অনিশ্চিত এক ভবিষ্যতের অপেক্ষায় বেঁচে থাকা তার। হঠাৎ একদিন পড়ে যায় ভয়ঙ্কর এক চক্রের হাতে। সেখানে আশ্রয়ে প্রশ্রয়ে বেড়ে ওঠা আব্বাস এলাকার ত্রাস বনে যায়।
ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নায়ক নিরব। আর তার সঙ্গে আছেন নায়িকা সাবা ও সূচনা আজাদ। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় নিজের নাম লিখালেন সূচনা আজাদ।
শুক্রবার ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, মধুমিতা, বলাকা, রাজমনি, সেনা, শাহীন, পুনম, এশিয়া, গীত, মুক্তি, পুরবী, রানীমহল (ডেমরা), চম্পাকলি (টঙ্গি), বর্ষা (জয়দেব পুর), নিউগুলশান (জিনজিরা), গুলশান (নারায়নগঞ্জ), দর্শন (ভৈরব), শাপলা (রংপুর), মানষী (কিশোরগঞ্জ), মাধবী (মধুপর), রজনীগন্ধা (পাবনা চালা), রূপকথা (শেরপুর), আলমাস (চট্টগ্রাম), অভিরুচি (বরিশাল), পূরবী (ময়মনসিং), রাজিয়া (নাগরপুর), মালঞ্চ (টাঙ্গাইল), শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা), বনলতা (ফরিদপুর), রাজ (কুলিয়ার চর), বিজিপি (শিলেট), হ্যাপী (লক্ষীপুর), মুন (হোমনা), মেহেরপুর টকিজ (মেহেরপুর), মোহন (হবিগঞ্জ) চলছে ছবিটি।
ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলেকজান্ডার বো, জয়রাজ, ডন, শিমুল খান, ইলোর গহর প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here