শুরু হলো বিশ্বসুন্দরীর শুটিং

নন্দিত নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’র শুটিং শুরু হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) থেকে ফরিদপুরে সিনেমাটির ক্যামেরা চালু হলো।
চয়নিকা চৌধুরী বলেন,দীর্ঘদিন ধরে সিনেমাটির গল্প, চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি। শুটিং পূর্ববর্তী কাজে সন্তুষ্ট না হয়ে আমরা কেউই এই স্বপ্নের প্রকল্পের কাজ শুরু করতে চাইনি। আমি আশাবাদী সবাই মিলে দর্শকদের মন ছুঁয়ে যাবার মত একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো।’
‘বিশ্বসুন্দরী’র প্রথম লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন চিত্রনায়িকা পরীমনি, ফজলুর রহমান বাবু ও মনিরা মিঠুসহ আরও অনেকে। পরবর্তী লটে যোগ দেবেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, চিত্রনায়ক সিয়াম আহমেদ ও আনন্দ খালেদ। এদিন ক্ল্যাপস্টিক দিয়ে সিনেমাটির ইউনিট মহরত করে।’বিশ্বসুন্দরী’র শুটিংয়ের আগে সিনেমাটির ইউনিটের সদস্যরাচয়নিকা চৌধুরী জানান, ১৮ আগষ্ট ২০০১ সালে নাট্যপরিচালক হিসেবে দর্শক তাকে প্রথম চিনেছেন। ১৮ বছর পর ১৮ তারিখেই নিজের প্রথম সিনেমার ক্যামেরা চালু করলেন। ১৮ আগষ্ট ২০০১ দিনটিও ছিল মঙ্গলবার। আর এবারও মঙ্গলবারই তার প্রথম সিনেমার শুটিং শুরু হলো।
গত ৩ এপ্রিল রাজধানীর একটি অভিজাত হোটেলে সিনেমাটির নাম ও অভিনয় শিল্পীদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। প্রায় দুই মাস পর সিনেমাটির শুটিং শুরু হলো।সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

Facebook Comments