সনি-র‌্যাংগস গোল্ডেন আওয়ার বিক্রয় কার্যক্রম উদ্বোধন

র‌্যাংগ্স ইলেকট্রনিক্স লিমিটেড যা ‘সনি-র‌্যাংগ্স’ নামে সর্বাধিক পরিচিত সনি-র‌্যাংগ্স গুড লাক প্রমোশন ২০১৯” শিরোনামে নতুন বিক্রয় কার্যক্রম ‘সনি র‌্যাংগস গোল্ডেন আওয়ার’ উদ্বোধন করেছে দেশের ইলেক্ট্রনিকস কোম্পানি সনি ও র‌্যাংগস।
র‌্যাংগ্স ইলেকট্রনিক্সের জেনারেল ম্যানেজার, মার্কেটিং এন্ড সেল্স তানভীর হোসেন এবং বসুন্ধরা সিটি শপিং মল-এর ইনচার্জ এবং ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক, অর্থ ও হিসাব শেখ আব্দুল আলীম, যৌথভাবে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
অন্যান্যদের মধ্যে ডেপুটি জেনারেল ম্যানেজার, সেল্স ম্যানেজার সারওয়ার জাহান চৌধুরীসহ র‌্যাংগ্স গ্রুপ অব কোম্পানিজ এবং বসুন্ধরা গ্রুপের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সংবাদপত্র ও স্যাটেলাইট চ্যানেলের সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
গোল্ডেন আওয়ারে ক্রেতারা সকল সনি ও র‌্যাংগ্স এলইডি টিভি, মালয়েশিয়ার তৈরি কেলভিনেটর ফ্রিজ, ইতালির ইন্ডেসিট ফ্রিজ এবং র‌্যাংগ্স ফ্রিজের বিভিন্ন মডেলে নির্ধারিত সর্বনিম্ন ২৪% থেকে ৫০% ডিসকাউন্ট -এ “বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ” প্রাইজে ক্রয় করতে পারবেন।
গোল্ডেন আওয়ার নির্ধারিত হয়েছে প্রতিদিন সকাল ১১ টা-১২ টা, দুপুর ২ টা-৩ টা এবং রাত ৮টা-৯ টা পর্যন্ত ৩ ঘণ্টার জন্য। ঢাকা জেলার নির্ধারিত ৫ টি সনি-র‌্যাংগ্স শো-রুম (সীমান্ত স্কয়ার, ৭০ বঙ্গবন্ধু স্টেডিয়াম, বসুন্ধরা সিটি শপিং মলে ২ টি ও উত্তরা ৬ নং সেক্টর) এবং বাংলাদেশের অন্যান্য সকল জেলার সনি-র‌্যাংগ্স শো-রুম থেকে এই গোল্ডেন আওয়ারের সুবিধা পাওয়া যাবে।
তবে বসুন্ধরা সিটি শপিং মল -এর ৬ তলায়, ব্লক-বি, টাওয়ার পার্টে সনি সাউথ ইস্ট এশিয়ার সর্ববৃহৎ সনি ফ্ল্যাগশীপ স্টোর -এর বর্ষপূর্তি উপলক্ষ্যে ক্রিকেট প্রেমীদের জন্য করা হয়েছে এক বিশেষ আয়োজন গোল্ডেন আওয়ার প্লাস প্লাস। এই বিশেষ আয়োজনে টস এন্ড উইন-এর মাধ্যমে ক্রেতারা পেতে পারেন গোল্ডেন আওয়ারের অতিরিক্ত ১০০% পর্যন্ত তাৎক্ষণিক ডিসকাউন্টের সুযোগ।
এছাড়া আরও পাবেন সনি ফ্ল্যাগশিপ স্টোরের অভ্যন্তরেই আয়োজিত ক্রিকেট পিচে বল করে স্ট্যাম্প আউটের মাধ্যমে আকর্ষণীয় সনির ওলেড টি-শার্ট, মাল্টিপার্পাস থ্রি-ডি গ্লাস, ইউএসবি ওয়াই-ফাই ডোঙ্গল, স্কাইপ ক্যামেরা সহ সনির সব ক্রিকেট উপহার। উপভোগ করুন গোল্ডেন আওয়ার প্লাস প্লাস ডিসকাউন্ট, ফ্রি টিভি ও ফ্রিজ। খেলুন সনি-র‌্যাংগ্স বিশ্বকাপ ক্রিকেট, জিতুন আকর্ষণীয় সব উপহার।
অন্যান্য সকল সনি-র‌্যাংগ্স শো-রুমে এবং দিনের অন্য সময়ে ক্রেতারা ডাবল এক্সচেঞ্জ অফারে একটি যেকোনো ব্র্যান্ডের পুরনো সচল/ অচল টিভি দিয়ে সাবসিডাইস্ড মূল্যে নতুন সনি ব্রাভিয়া এলইডি টিভি বা কেলভিনেটর ফ্রিজ ক্রয় করতে পারবেন। আবার গুডলাক প্রমোশন প্রাইজে বান্ডেল অফারে সনি ব্রাভিয়া এলইডি টিভির সাথে সাবসিডাইস্ড মূল্যে র‌্যাংগ্স ও কেলভিনেটর এসি ক্রয় করতে পারবেন।

Facebook Comments