ঢাকা শহরে ছিনতাইকারী-মাদক নেই

রাজধানী ঢাকাতে কোনো ছিনতাইকারী এবং মাদক নেই বলে দাবি করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। বুধবার দুপুরে পল্টন কমিউনিটি সেন্টারে দুস্থদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণের সময় তিনি এমন মন্তব্য করেন।
আছাদুজ্জামান মিয়া বলেন, রমজান শুরুর পর কোথাও একটি চুরির ঘটনাও ঘটেনি। এছাড়া ডাকাতি, ছিনতাইয়ের কোনও ঘটনাও ঘটেনি। ছিনতাই পার্টি, মলম পার্টি, মাইক্রো পার্টি কোনোটাই নেই। সকলকে ধরে জেলে পাঠানো হয়েছে।
গভীর রাত ধরে লোকজন কেনাকাটা করছে দাবি করে ডিএমপি কমিশনার বলেন, মার্কেটগুলোতে যেমন নিরাপত্তা দেয়া হচ্ছে। সড়কেও পুলিশের টহল পার্টি কাজ করছে। গোয়েন্দারা সাদা পোশাকে নজরদারি করছে।তিনি বলেন, যেভাবে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন হয়েছে। একইভাবে মাদক দমন করা হচ্ছে।
ঢাকা শহরে মাদক নেই দাবি করে আছাদুজ্জামান মিয়া বলেন, কেউ মাদক ব্যবসার সাথে জড়িত থাকলে তাকে দড়ি লাগিয়ে আইনের আওতায় আনা হবে।
ঈদের নিরাপত্তা নিয়ে তিনি বলেন, বাস টার্মিনাল, রেলস্টেশন ও লঞ্চঘাটে পুলিশ মোতায়েন করা হয়েছে। মানুষ ঈদের সময় নির্বিঘ্নে শান্তিতে বাড়িতে ফিরতে পারবে আবার শান্তিমত ঢাকায় ফিরে আসবে।
অনুষ্ঠানে সিটিটিসির প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃঞ্চপদ রায়, উপ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান, উপ কমিশনার (মতিঝিল বিভাগ) আনোয়ার হোসেনসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Facebook Comments