নাটকে নাদিয়া মিম গ্রেফতার হলেন

লাক্স সুপার স্টার নাদিয়া মিমকে গ্রেফতার করেছেন পুলিশ। ফারানের সঙ্গে পালিয়েছেন-এমন তথ্য পেয়ে পুলিশ অফিসার নজরুল রাজ তাকে খুঁজে বের করে গ্রেফতার করেন। এরপর ঘটনা মোড় নেয় অন্য দিকে। তবে এটি বাস্তবের কোনো ঘটনা নয়। এমন ঘটনা দেখা যাবে বন্ধু বেঈমান টেলিভিশন নাটকে।
ঈদের এই বিশেষ নাটকটির শুটিং সম্প্রতি উত্তরা ও বনানীতে হয়েছে বলে জানিয়েছেন পরিচালক স্বাধীন ফুয়াদ। নাটক প্রসঙ্গে ফুয়াদ বলেন,গল্পে দেখা যাবে, নাদিয়া মিম প্রেম করে শাওনের সঙ্গে। এদিকে নাদিয়াকে তার বাবা অন্য ছেলেন সঙ্গে বিয়ে দিতে চায়। শাওন খুব ভীতু প্রকৃতির ছেলে। কোনোভাবেই শাওনকে পালিয়ে বিয়ে করতে রাজি করাতে পারছিলো না নাদিয়া। অবশেষে ফারানের সঙ্গে পালিয়ে যায় নাদিয়া। পুলিশ খবর পেয়ে ফারান ও নাদিয়াকে গ্রেফতার করে। পুলিশ অফিসারের ভূমিকায় নজরুল রাজকে দেখা যাবে। গ্রেফতারের পরে নাদিয়ার প্রেমে পরে যান নজরুল। এভাবেই নাটকের গল্প এগিয়ে যায়।
নাটকটির চিত্রনাট্য রচনা করেছেন এস সিরাজি। অভিনয় করেছেন নাদিয়া মিম, নজরুল রাজ, ফারান, শাওন, পীরজাদা হারুন, অধরা শ্রাবন্তী, মিল্টন, নীলা প্রমুখ। আসছে ঈদে বেসরকারি টেলিভিশন চ্যানেলে বন্ধু বেঈমান প্রচার করা হবে।

Facebook Comments