রামগঞ্জ হবে আওয়ামী লীগের ঘাঁটি: আনোয়ার খান

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, রামগঞ্জের প্রতিটি ঘর হবে আওয়ামী লীগের ঘাঁটি। আগামী দিনে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনটি হবে আওয়ামী লীগের স্থায়ী আসন।
রামগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসাবে তৈরি করার আশাবাদ ব্যক্ত করে তিনি আরো বলেন, নির্বাচন ঘনিয়ে এলে ভোট চাইবো, এটা হতে পারে না। আমি প্রতিদিন এই রামগঞ্জের জনতার জন্য কাজ করবো, প্রতিদিনই নৌকা মার্কায় ভোট চাইবো।
রোববার দুপুরে ৪ নম্বর ইছাপুর ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন খান এসব কথা বলেন।এসময় তিনি আরো বলেন, সবার আন্তরিকতা ও চেষ্টা থাকলে আমরা অবশ্যই এ উপজেলাকে একটি মডেল উপজেলায় রুপান্তরিত করতে পারবো ইনশাআল্লাহ।
ইছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ উল্যার সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান মঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আকম রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ, উপজেলা কৃষকলীগ সভাপতি আবুল কাশেম মাষ্টার, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুর মোহাম্মদ, যুবলীগ সভাপতি ইকবাল হোসেন আজাদ পাটোয়ারী, যুবলীগ নেতা মিরন পাটোয়ারীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments