সুইজারল্যান্ড যাওয়ার সুযোগ মাস্টারকার্ড ব্যবহারকারীদের

মাস্টারকার্ড ব্র্যান্ডেড ক্রেডিট, ডেবিট ও প্রিপেইড কার্ড ব্যবহারকারীদের সুইজারল্যান্ড ভ্রমণের সুযোগ দিয়েছে বিশ্বব্যাপী আধুনিক প্রযুক্তির লেনদেন সেবাদানকারী প্রতিষ্ঠান মাস্টারকার্ড।
‘দ্য সুইস ডেলাইট’ নামে একটি ক্যাম্পেইন শুরু করেছে মাস্টারকার্ড। সুইজারল্যান্ড ছাড়াও আরও ১০টি দেশ ভ্রমণের পাশাপাশি রয়েছে ৫০টির বেশি উপহার।
ক্যাম্পেইনের আওতায় চলতি বছরের ১ মে থেকে ১৫ জুন পর্যন্ত ক্রেডিট,ডেবিট ও প্রিপেইড কার্ড দিয়ে সর্বনিম্ন এক হাজার টাকা বা তার বেশি পরিমাণ অর্থের কমপক্ষে চারটি লেনদেন করতে হবে।প্রতিটি লেনদেনের জন্য গ্রাহক পাবেন দুই পয়েন্ট।
এভাবে সর্বোচ্চ লেনদেনকারীর জন্য রয়েছে সঙ্গীসহ সুইজারল্যান্ড ভ্রমণের সুযোগ। সেখানে চার রাত পাঁচ দিন থাকা-খাওয়ার সব খরচ বহন করবে মাস্টারকার্ড।
সুইজারল্যান্ডে দেখা যাবে, জুরিখ, জেনেভা, লোজান শহরের যাদুঘর, গ্যালারি, ঐতিহাসিক নির্দশন, টিউলিডপ গ্রাম, সুইস অ্যাল্পসের ট্রেন ভ্রমণসহ অনেক কিছু।ক্যাম্পেইনের আওতায় মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য রয়েছে মোট অর্ধশত পুরস্কার। সুইজারল্যান্ড ছাড়াও আরও নয়জন ব্যবহারকারী পাবেন বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমণের সুযোগ।
বৃহস্পতিবার (২ মে) রাজধানীর একটি হোটেলে ‘দ্য সুইস ডেলাইট’ ক্যাম্পেইনের ঘোষণা দেন মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল।তিনি বলেন, রমজানকে সামনে রেখে মাস্টারকার্ড হোল্ডারদের ক্যাম্পেইনের আওতায় পুরস্কৃত করে তাদের আনন্দকে আরও বাড়িয়ে তোলার সুযোগ নিয়ে এসেছে।
‘দ্য সুইস ডেলাইট’ ক্যাম্পেইনের আওতায় সারাদেশের ৩০০টির বেশি পার্টনার আউটলেটে গ্রাহকদের জন্য আর্কষণীয় অফার ঘোষণা করেছে মাস্টারকার্ড। এসব আউটলেটে ৩৫ শতাংশ এবং অনলাইন শপে ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন গ্রাহকরা।
সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, এছাড়াও রাজধানীর পাঁচ তারকা হোটেলসহ অভিজাত হোটেলগুলোতে মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য রয়েছে একটি কিনলে একটি ফ্রি (বাই-১, গেট-১) সুবিধা। মাস্টারকার্ড এ ধরনের ক্যাম্পেইনের মাধ্যমে দেশে কার্ড ব্যবহারকারীদের ডিজিটাল লাইফস্টাইলের চাহিদাগুলো পূরণ অব্যাহত রাখবে।

Facebook Comments