সাকিবপত্নীর ফেসবুক পোস্ট,যা বললেন পাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন,সাকিব এখনও দেশে আছে এবং আমি বিষয়টি শুনলাম। আপনার নিশ্চিত থাকেন,আমি তাকে এসব কর্মকাণ্ড থেকে বিরত থাকতে বলবো।
ফেসবুকে সাংবাদিকদের নিয়ে সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের একটি স্ট্যাটাস বিষয়ে মঙ্গলবার এসব কথা বলেন বিসিবি সভাপতি।
বিসিবি সভাপতিকে শিশিরের এমন স্ট্যাটাস বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন,আমি ফেসবুক ব্যবহার করি না।সে কারণে আমি বিষয়টি জানি না।আপনারা বললেন এখন জানতে পারলাম।
উল্লেখ্য,গত ২৯ এপ্রিল বিশ্বকাপ উপলক্ষে জাতীয় দলের ফটোসেশনে সাকিব আল হাসান উপস্থিত ছিলেন না।সে কারণে দেশব্যাপী সমালোচিত হন সাকিব।ফোন দেয়ার পরও সাকিব ফটোসেশনে অনুপস্থিত থাকায় বিষয়টি নিয়ে প্রকাশ্যেই ক্ষোভ প্রকাশ করেন বিসিবি সভাপতি।
বিসিবি সভাপতি বলেছিলেন,আমি নিজে তাকে ফোন করেছি। ফটোসেশনের বিষয়টি জানিয়েছি।কিন্তু এখানে এসে তাকে পেলাম না।
সংবাদ মাধ্যম সেই নিউজটি প্রকাশের পর সাংবাদিকদের কটাক্ষ করে মঙ্গলবার সাকিবের স্ত্রী শিশির তার ভেরিফায়েড ফেসবুক পেজে বলেন,আমার সত্যিই সাংবাদিকদের এ ব্যাপারে কিছুই বলার নেই যে,কেন তাদের সাকিব আল হাসানের ব্যাপারে এতো আপত্তিকর অবস্থান।আমি মনে করি,এটা আমাদের দোষ।আমরা কখনো তাদের দুপুর বা রাতের খাবারের জন্য দাওয়াত দেইনি কিংবা ঘণ্টার পর ঘণ্টা তাদের সঙ্গে বসে আড্ডা দেইনি।তাদেরকে ভেতরের খবর বলিনি।
ফটোসেশনে সাকিবের উপস্থিত না থাকার বিষয়ে শিশির আরও বলেন,এখন কথা উঠেছে যে সাকিব কেন দলের বিশ্বকাপ ফটোসেশনে উপস্থিত ছিল না। প্রথমত এটা তার ভুল যে সেখানে উপস্থিত হতে পারেনি। তবে সে ইচ্ছাকৃতভাবে এটা করেনি। সে বার্তাটি পড়তে ভুল করেছিল। পরবর্তীতে সংশ্লিষ্টদের কাছে দুঃখপ্রকাশ করেছে সাকিব। আমিও দুঃখিত যে সেটার প্রমাণস্বরূপ আমরা কোনো ভিডিও করিনি।
এদিকে প্রথমে ক্ষোভ প্রকাশ করলেও পরে মঙ্গলবার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পাপন বলেন,সাকিব বলেছে সে চিঠিটি দেখেনি। এজন্য সে জানতো না। জানলে অবশ্যই থাকতো।

Facebook Comments