সেই চিকিৎসককে মাশরাফির ফোন

নড়াইল হাসপাতালের সেই চিকিৎসককে সরি বলতে পাঁচবার ফোন দিয়েছিলেন সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ানডে জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।বেসরকারি একটি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে একথা জানিয়েছেন তিনি।
টাইগার দলপতি বলেছেন,উনি একজন বিসিএস ক্যাডার,ওনার সঙ্গে আমার ওভাবে কথা বলা ঠিক হয়নি।আমি তাকে সরি বলার জন্য পাঁচবার ফোন দিয়েছি। চিকিৎসকদের আমি সম্মান করি। তাদের স্যার বলি আমি। ওইদিনের ঘটনার জন্য আমি সত্যিই দুঃখ প্রকাশ করছি।
প্রসঙ্গত, গত ২৫ এপ্রিল নড়াইল সদর হাসপাতলে ঝটিকা অভিযানে যান মাশরাফি। সেখানে গিয়ে ওই হাসপাতালে ৪ জন চিকিৎসক বিনা অনুমতিতে (ছুটি ছাড়া) অনুপস্থিত থাকার প্রমাণ পান। তৎক্ষণাৎ এক চিকিৎসককে ফোন দিয়ে তার সঙ্গে ক্ষিপ্তস্বরে কথা বলেন মাশরাফি।
সেই ফোনালাপের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনার পরিপ্রেক্ষিতে হাসপাতালে অনুপস্থিত চার চিকিৎসককে দায়িত্ব থেকে সরিয়ে দেয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।
এরপর মাশরাফি নিজেই ওই চার চিকিৎসকের শাস্তি স্থগিত করার অনুরোধ করেন। আপাতত ওই চার চিকিৎসককে নড়াইল সদর হাসপাতালেই কর্মরত থাকার জন্য মন্ত্রণালয় থেকে মৌখিকভাবে জানানো হয়েছে।

Facebook Comments