সাঈদ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক

বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রশিদ-সাঈদ পরিষদের মমিনুল হক সাঈদ। এই রাজনীতিবিদ ও ক্রীড়া সংগঠক ৪৭-৩৬ ভোটের ব্যবধানে বর্তমান সাধারণ সম্পাদক আব্দুস সাদেককে হারিয়ে দিয়েছেন। যদিও এই নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে সাজেক-সাহেদ পরিষদ।
আজ সোমবার রাজধানীর সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর শুরু হয় ভোট গণনা। নির্বাচনে রশিদ-সাঈদ পরিষদ থেকে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন হাজী মো. হুমায়ূন। তিনি পেযেছেন ৪৪ ভোট।
দুটি যুগ্ম সাধারণ সম্পাদক পদের একটিতে জিতেছেন রশিদ-সাঈদ পরিষদের কামরুল ইসলাম কিসমত। সাজেক-সাদেক প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইউসুফ।
সহ-সভাপতি ৫টি পদের জন্য লড়াই করেছেন মোট ১১ জন। তাদের মধ্য থেকে সাজেক-সাদেক পরিষদ থেকে ৪ জন নির্বাচিত হয়েছেন। তারা হলেন- সাজেদ এ এ আদেল, ড. মাহফুজুর রহমান, জাকি আহম্মেদ ও মোহাম্মদ ইউসুফ আলী। একজন নির্বাচিত হয়েছেন রশিদ-সাঈদ পরিষদ থেকে। তিনি হলেন আব্দুর রশিদ শিকদার।
১৯ সদস্য পদের বিপরীতে লড়াই করেছেন ৩৬ জন। সেখানে সাজেক-সাদেক পরিষদ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। সর্বোচ্চ ১২টি সদস্য পদ গিয়েছে এই পরিষদে। বাকি ৭টি পদ এসেছে রশিদ-সাঈদ পরিষদ থেকে। সাজেদ-সাদেক পরিষদ থেকে নির্বাচিত ১২ জন সদস্য হলেন- জহিরুল ইসলাম মিতুল, মামুনুর রশিদ, মাহবুব মোরশেদুল আলম লেবু, মোসাদ্দেক হোসেন চৌধূরী পাপ্পু, মোহাম্মদ আলমগীর আলম, মোহাম্মদ ফয়সাল আহসান উল্লাহ, জাফরুল আহসান, মো. জাহিদ হোসেন, তারেক এ আদেল, তৌফিকুর রহমান রতন, হারুন-অর-রশিদ রিংকু ও টুপুল কুমার নাগ।
আর রশিদ-সাঈদ পরিষদ থেকে নির্বাচিত ৭ জন সদস্য হলেন- খাজা তাহের লতিফ মুন্না, জামিল আব্দুল নাসের, তারিকউজ্জামান, বদরুল ইসলাম দিপু, রফিকুল ইসলাম কামাল, শহিদ উল্লাহ (টিটু) ও সাফায়েত হোসেন।
নির্বাচিতদের তালিকা :
সহ-সভাপতি : ৫টি পদ
১. আব্দুর রশিদ সিকদার
২. সাজেদ এএ আদেল
৩. ড: মাহফুজুর রহমান
৪. জাকি আহমেদ রিপন
৫. ইউসুফ আলী।
সাধারণ সম্পাদক : ১টি পদ
মুমিনুল হক সাঈদ।
যুগ্ম সম্পাদক : ২টি পদ
১. মোহাম্মদ ইউসুফ
২. কামরুল ইসলাম কিসমত।
কোষাধাক্ষ্য : ১টি পদ
হাজী মো: হুমায়ুন।
সদস্য : ১৯টি পদ
মোসাদ্দেক হোসেন পাপ্পু, আলমগীর আলম, তৌফিকুর রতন, মিতুল, মামুনুর রশিদ, মাহাবুব মোরশেদ, ফয়সাল, জাফরুল আহসান, জাহিদ হোসেন রাজু, তারেক আদেল, রিংকু, টুটুল কুমার নাগ, খাজা তাহের লতিফ মুন্না, জামিল আব্দুল নাসের, দীপু, তারিকুজ্জামান নান্নু, সাফায়েত হোসেন ডালিম, রফিকুল ইসলাম কামাল ও শহীদ উল্লাহ টিটু।

Facebook Comments