মিলার জীবন কাটছে আতঙ্কে

সঙ্গীত শিপ্লী মিলা তার স্বামী পারভেজ সানজারি বিরুদ্ধে নির্যাতনের নানা অভিযোগ তুলে ধরেছেন। হুমকির কারণে তার জীবন ঝুঁকিপূর্ণ বলেও দাবি করেছেন।
গত বুধবার বিকেলে এক সংবাদ সম্মেলনে মিলা বলেন, আমার সঙ্গে দীর্ঘ ১২ বছর সম্পর্কের পর জানতে পারি অনেক নারীর সাথে তার শারীরিক সম্পর্ক ছিলো। বিষয়টি আমি জানার পর আমার কাছে সে ক্ষমা চায়। আমি প্রথমবার ক্ষমা করে দিই। কিন্তু সে আমার সাথে প্রতিনিয়ত এমন চিট করেছে।
মিলা আরো বলেন, বিয়ের পর শারীরিক নির্যাতনের পাশাপাশি সে আমার সামনেই অন্য মেয়ের সঙ্গে রাত কাটাতো। এসব নিয়ে কিছু বললেই আমাকে মারধর করতো।
তাকে হত্যার হুমকি দেয়া হচ্ছে উল্লেখ করে মিলা বলেন,আমার জীবন এখন ঝুঁকিপূর্ণ। আমাকে বিভিন্নভাবে হত্যার হুমকি দেয়া হচ্ছে। এমনকি মামলা তুলে না নিলে খুন করে ফেলবে বলে বার বার হুমকি দিচ্ছে।এদিকে মিলা তার সংসার ভাঙার অন্যতম কারণ হিসেবে বলছেন অভিনেত্রী নওশীনের কথা।মিলা জানান,আমার সঙ্গে তখনও ডিভোর্স হয়নি। কিন্তু তখনই আমার সহকর্মী হিল্লোল ভাইয়ের স্ত্রী নওশিনের সম্পর্ক ছিলো।তারা ফেসবুক মেজেঞ্জারে অশ্লীল ছবি আদান প্রদান করতো।


মিলা বলেন,আমি বিষয়টি জানার পর নওশিনকে কল দেই। তখন সে বলে, একজন পাইলটের সাথে পরিচয় থাকতেই পারে। তখন তাকে আমি ধমকের সুরে বলি তুমি কি পাইলট যে পাইলটের সাথে সম্পর্ক থাকবে? আর নরমাল সম্পর্ক থাকলে কিভাবে মেসেঞ্জারে খোলামেলা ছবি পাঠাও?
বিষয়টি নিয়ে মিলা আরো বলেন,আমার স্বামীর সঙ্গে নওশীনের সম্পর্ক ছিল।তাদের ঘনিষ্ঠ ছবি হাতে পেয়ে নওশীনের স্বামী হিল্লোলকে জানানোর পরও কোনও সুরাহা হয়নি। উল্টো সাইবার ক্রাইমে আমার বিরুদ্ধে অভিযোগ করে তারা। পরে সাইবার ক্রাইম বিভাগ থেকে আমাকে বলা হয়,এসব নিয়ে প্রকাশ্যে কথা না বলাই ভালো।মিলার পাশাপাশি মিলার বাবাও অভিযোগ করেন, মিলার স্বামী ক্রমাগত আমার মেয়েকে হত্যার হুমকি দিচ্ছে। ফোনে এসএমএস দিচ্ছে যেনো মিলা চুপ থাকে, তানাহলে গুলি করে কিংবা বাসের নিচে ফেলে মেরে ফেলা হবে মিলাকে।
প্রসঙ্গত, ২০১৭ সালের ১২ মে বিয়ে করেছিলেন মিলা ইসলাম ও পারভেজ সানজারি। তার স্বামী সানজারি পেশায় বৈমানিক। তিনি ইউএস বাংলা এয়ারলাইন্সে কর্মরত ছিলেন।

Facebook Comments