শেখ সেলিমের মেয়ের জামাই আহত, নাতি নিখোঁজ

শ্রীলঙ্কায় সিরিজ বিস্ফোরণের ঘটনায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের মেয়ে জামাই আহত হয়েছেন।এছাড়া নাতি নিখোঁজ রয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার ব্রুনাই সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেখানে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তৃতাকালে এ কথা জানান।
এর আগে, দুপুরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছিলেন, হামলার ঘটনায় একটি পরিবারের চার সদস্যের মধ্যে দুজন নিরাপদ আছেন,বাকি দুজনের খোঁজ মিলছে না।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাংসদ শেখ সেলিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুপাতো ভাই।সেলিমের মেয়ে শেখ সোনিয়া তার স্বামী মশিউল হক চৌধুরী প্রিন্স ও দুই ছেলেকে নিয়ে শ্রীলঙ্কায় গেছেন বেড়াতে।তারা উঠেছিলেন কলম্বোর পাঁচ তারকা হোটেল শাংরি-লায়।
রোববার ইস্টার সানডের প্রার্থনার মধ্যে তিনটি গির্জা ও কয়েকটি হোটেলে বোমা হামলা হয়।এর মধ্যে হোটেল শাংরি-লার রেস্তোরাঁয় সকালের নাস্তার ভিড়ের সময়ে বোমা বিস্ফোরণ ঘটানো হয়।
প্রধানমন্ত্রী বলেন,শেখ সেলিমের মেয়ে,জামাই ও দুই বাচ্চা নিয়ে শ্রীলঙ্কায় ছিল।সেখানে মেয়ের জামাই প্রিন্স …ছেলে সাড়ে আট বছর ওরাও গিয়েছিল রেস্টুরেন্টে,সেখানে বোমা পড়েছে।
তিনি আরো বলেন, জামাই আহত হয়ে হাসপাতালে,বাচ্চাটার এখনও কোনো খবর পাওয়া যাচ্ছে না যে সে কোথায় আছে। আপানারা একটু দোয়া করেন,যেন ওকে পাই।
প্রসঙ্গত, রোববার শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ২০৭ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন ৪ শতাধিক। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Facebook Comments