মঙ্গলবার বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা

বিসিবি মঙ্গলবার বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা করবে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সোমবার দুপুরে এ কথা জানান। সন্ধ্যায় বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে জানায়,মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে বিশ্বকাপ দল ঘোষণা করা হবে।
নাজমুল হাসান বলেন,নির্বাচক প্যানেলমকাল দল দিয়ে দিবে।উনাদের কাছ থেকেই জানা ভালো। অনেকগুলো নাম এসেছে। কিন্তু আজ নাম বলার কোনো মানে হয় না, কারণ কালকেই আপনাদের আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিচ্ছে। আমি যতটুক জানি।
গত কয়েক সপ্তাহ ধরেই বিসিবি সভাপতি বিশ্বকাপের দল নিয়ে গণমাধ্যমে কথা বলে আসছেন। মাসখানেক আগে বিশ্বকাপ দলের সম্ভাব্য ১৪ জনের নাম বলে দিয়েছিলেন। একজনের জায়গা নিয়ে তিনি কথা বলেছিলেন।
তবে তার পছন্দের তালিকায় এখন পরিবর্তন আসতে যাচ্ছে! ঢাকা প্রিমিয়ার লিগে কয়েকজনের পারফরম্যান্সে হতাশ বোর্ড সভাপতি। পাশাপাশি বেশ কয়েকজনের চোট নিয়েও চিন্তিত নাজমুল হাসান।
‘এখন আমরা বিশ্বকাপের জন্য ১৫ জনের নাম দিচ্ছি। ত্রিদেশীয় সিরিজে কমপক্ষে ১৭ জনের নাম যাচ্ছে। অতিরিক্ত দুজন তো থাকছেই। আমরা ওখান থেকেও ট্রাই করে দেখতে পারব, সেই সুযোগ রয়েছে।’তবে যারা সুযোগ হারাবেন তারা লিগে কিংবা ত্রিদেশীয় সিরিজে ভালো করলে বিশ্বকাপ দলে সুযোগ দেওয়া হতে পারে বলেও ধারণা দিয়েছেন বোর্ড সভাপতি।
‘২২ মে পর্যন্ত সময় আছে, উই ক্যান চেঞ্জ…কাউকে না বলেই। আমাদের ত্রিদেশীয় সিরিজ আছে, ওটা ১৮ তারিখ শেষ হয়ে যাচ্ছে, আমাদের তো একটা সময় আছেই। তাই আমি তাদের বলেছি একটা স্কোয়াড দিয়ে দিতে। এর মধ্যে যদি কারো ইনজুরি থাকে, সে যদি ভালো পারফর্ম করে, তার আসার একটা সুযোগ আছে বা এখানে ভালো খেলছে না, কিন্তু ত্রিদেশীয় সিরিজে ভালো খেলছে, তাহলে ওদেরকে আমরা নতুন ভাবে সুযোগ দিয়ে দেখতে পারি’– যোগ করেন নাজমুল হাসান।

Facebook Comments