খিলগাঁও বাজারের আগুন নিয়ন্ত্রণে

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের নিচে কামারপট্টি এলাকায় লাগা আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বাজারের অনেক দোকান। বুধবার দিবাগত রাত ৩টা ১৫ মিনিটে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।
ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিটের প্রায় আড়াই ঘণ্টার প্রচেষ্টায় বৃহস্পতিবার ভোর সোয়া ৫টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কামারপট্টি কাঁচাবাজারে মুদি দোকানসহ বিভিন্ন পণ্যের দোকান রয়েছে। অগ্নিকাণ্ডে বেশ কয়েকটি দোকান ক্ষতিগ্রস্থ হয়েছে।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতর নিয়ন্ত্রণকক্ষের কর্তব্যরত কর্মকর্তা মাহফুজ রিবেন বলেন, আগুন এখন নিয়ন্ত্রণে এসেছে। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে পরে বিস্তারিত জানানো হবে।


তবে আগুন নিয়ন্ত্রণে এলেও এখনও ঘটনাস্থল থেকে কালো ধোঁয়া উড়ছে। এ অগ্নিকাণ্ডে ফায়ার সার্ভিসের সদস্যদের পাশাপাশি সাধারণ মানুষও আগুন নেভাতে সহায়তা করছে। বালতি ভর্তি করে তারা পানি দিচ্ছেন। আশপাশের বিভিন্ন মসজিদ থেকে পানির সংযোগ নিয়ে আগুন নেভানো হয়েছে।
এর আগে, গত ২৮ মার্চ বনানীর ২২তলা এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় ২৬ জন নিহত ও ৭১ জন আহত হন। দীর্ঘ পাঁচ ঘণ্টা ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

Facebook Comments