বঙ্গমাতা গোল্ডকাপকে আকর্ষণীয় করতে সাতটি নাটক

প্রথমবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজন করতে যাচ্ছে নারী ফুটবলারদের আন্তর্জাতিক টুর্নামেন্ট বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ। প্রথম আয়োজনকে আকর্ষণীয় করতে নানা কর্মসূচি হাতে নিয়েছে বাফুফে ও পৃষ্ঠপোষক কে-স্পোর্টস।
এ টুর্নামেন্ট সামনে রেখে আরটিভি ও কে-স্পোর্টস এগিয়ে যাওয়ার নেই মানা’ শিরোনামে সাত নারী নির্মাতাকে দিয়ে ৭টি নাটক নির্মাণ করেছেন। যেগুলো আরটিভিতে প্রচার শুরু হবে ৭ এপ্রিল। চলবে ২১ এপ্রিল পর্যন্ত।
নির্মিত এই নাটকগুলো নিয়ে বুধবার বিকালে প্যান প্যাসেফিক সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনে, কবে কখন প্রচার হবে তা জানিয়েছে বাফুফে।
৭ এপ্রিল রাত ৮টায় প্রচারিত হবে প্রীতি দত্ত পরিচালিত এবং নুসরাত ইমরোজ তিশা, মিলি বাশার, অরিত্রি অভিনীত এগিয়ে যাওয়ার নেই মানা : সেলাই ঘর।
৯ মঙ্গলবার রাত ৮টায় প্রচারিত হবে ফাহমিদা ইরফান পরিচালিত এবং অর্পণা ঘোষ, মিশু সাব্বির, রাব্বী অভিনীত এগিয়ে যাওয়ার নেই মানা : ধূসর ঘূর্ণি।


১১ এপ্রিল বৃহস্পতিবার রাত ৮টায় প্রচারিত হবে চয়নিকা চৌধুরী পরিচালিত এবং জাকিয়া বারী মম, ফেরদৌসী মজুমদার, এফ এস নাঈম, দীপা খন্দকার, শাহেদ আলী অভিনীত এগিয়ে যাওয়ার নেই মানা : মেঘ বালিকার রঙ।
১৫ এপ্রিল রাত ৮টায় প্রচারিত হবে শ্রাবণী ফেরদৌস পরিচালিত এবং নুসরাত ইমরোজ তিশা, সায়েদ জামান শাওন, মাসুম বাশার, শেলী আহসান অভিনীত এগিয়ে যাওয়ার নেই মানা : কুসুমের স্বপ্ন।
১৬ এপ্রিল মঙ্গলবার রাত ৮টায় প্রচারিত হবে নাজনীন হাসান চুমকি পরিচালিত এবং সাদিয়া জাহান প্রভা, ফারহান, অশোক ব্যাপারী, শিল্পী সরকার অপু এগিয়ে যাওয়ার নেই মানা : পিঁউ, একটি পাখির জীবন।
১৮ এপ্রিল বৃহস্পতিবার রাত ৮টায় প্রচারিত হবে মাতিয়া বানু শুকু পরিচালিত এবং তানজিন তিশা, রাইসুল ইসলাম আসাদ, দীপা খন্দকার অভিনীত এগিয়ে যাওয়ার নেই মানা : স্বপ্নের মেঘদল।
২১ এপ্রিল রোববার রাত ৮টায় প্রচারিত হবে জিনাত হাকিম পরিচালিত এবং শবনম ফারিয়া, রওনক হাসান, আজিজুল হাকিম, রোজি সিদ্দিকী অভিনিত এগিয়ে যাওয়ার নেই মানা : গাইড।
এছাড়া বঙ্গমাতা টুর্নামেন্ট সামনে রেখে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জীবন ও কর্মের ওপর ৯টি বিশেষ অনু-তথ্যচিত্র প্রচার করা হবে। সেই সাথে বাংলাদেশের যে সব মহীয়সী নারী বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখছেন- এমন ৯ জনকে নিয়ে প্রোফাইল বানিয়ে তা গোল্ডকাপ টুর্নামেন্ট চলাকালীন প্রচার করা হবে।

Facebook Comments