ওয়ালটন মিস্টার ঢাকা উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা

0
70

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আজ শুক্রবার প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া বডিবিল্ডারদের ওজন গ্রহণের মধ্য দিয়ে শুরু হয়েছে সেলিম আল-মাহমুদ প্রেজেন্টস ওয়ালটন মিস্টার ঢাকা উন্মুক্ত শরীরগঠন এবং ফিজিক চ্যাম্পিয়নশিপ-২০১৯।
জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের সভাকক্ষে আজ বিকেল ৪টা থেকে শুরু হয় প্রতিযোগীদের ওজন গ্রহণ পর্ব। চলে সন্ধ্যা ৭টা পর্যন্ত। ১১০টি ক্লাব থেকে প্রতিযোগিতায় অংশ নেওয়া ৩২৫ জনের ওজন নেওয়া হয়। আগামীকাল শনিবার সকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। এরপর হবে প্রিজাজিং পর্ব। আর ৩১ মার্চ চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই প্রতিযোগিতা। চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে মিডিয়া পার্টনার এটিএন বাংলা।এবারের এই প্রতিযোগিতার মিস্টার ঢাকা ছয়টি ওজন শ্রেণিতে অনুষ্ঠিত হবে। ওজন শ্রেণিগুলো হল ৬০, ৬৫, ৭০, ৭৫, ৮০ ও ৮০+ কেজি। আর ফিজিকে উচ্চতা অনুযায়ী তিনটি ক্যাটাগোরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সেগুলো হল ১৬৬ সে.মি, ১৭০ সে.মি ও ১৭০+ সে.মি।প্রতিযোগিতার প্রাইজমানি ২ লাখ ৭০ হাজার টাকা। মিস্টার ঢাকার প্রত্যেক ওজন শ্রেণির প্রথম স্থান অর্জনকারী পাবেন মেডেল, স্ট্যাচু, সনদপত্র ও ১৫ হাজার টাকার ক্যাশ অ্যাওয়ার্ড। যারা দ্বিতীয় হবেন তারা পাবেন মেডেল, সনদপত্র ও ১০ হাজার টাকা। তৃতীয় স্থান অধিকারকারীরা পাবেন মেডেল, সনদপত্র ও ৫ হাজার টাকা। আর চতুর্থ থেকে ষষ্ঠ স্থান অধিকারকারীরা মেডেল, সনদপত্র ও টাইটেল স্পন্সর ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় গিফট হ্যাম্পার।
মেনস ফিজিকের উচ্চতা অনুযায়ী তিন ক্যাটাগোরির প্রথম স্থান অর্জনকারীরা মেডেল, স্ট্যাচু, সনদপত্র ও ১৫ হাজার টাকার ক্যাশ অ্যাওয়ার্ড। যারা দ্বিতীয় হবেন তারা পাবেন মেডেল, সনদপত্র ও ১০ হাজার টাকা। তৃতীয় স্থান অধিকারকারীরা পাবেন মেডেল, সনদপত্র ও ৫ হাজার টাকা। আর চতুর্থ থেকে ষষ্ঠ স্থান অধিকারকারীরা মেডেল, সনদপত্র ও টাইটেল স্পন্সর ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় গিফট হ্যাম্পার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here