ভিপি নুরের বহিষ্কার চায় ছাত্রলীগ

0
114

ডাকসু নির্বাচনে চমক সৃষ্টি করে ভিপি পদে বিজয়ী হলেও নুরুল হক নুরের বহিষ্কার দাবি করেছে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগ।তারা ভিপি হিসেবে নুরকে মানবে না বলে জানিয়েছে।
সোমবার রাত সাড়ে তিনটার দিকে যখন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আখতারুজ্জামান ভিপি পদে বিজয়ী হিসেবে নুরের নাম ঘোষণা করেন তখনই ক্ষোভে ফেটে পড়েন ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা ভুয়া ভুয়া বলে স্লোগান দিতে থাকেন।ঘোষিত ফলাফলে জিএস সহ ২৩টি পদে জয় পেয়েছে ছাত্রলীগ। হল সংসদের অধিকাংশ পদও তাদের দখলে। তবে ডাকসুর ভিপি পদে নিজেদের পরাজয় মেনে নিতে পারছেন না ছাত্রলীগের নেতাকর্মীরা।ফলাফল ঘোষণা শেষ হলে ছাত্রলীগ নেতাকর্মীরা উপাচার্যকে কিছুক্ষণ অবরোধ করে রাখে। প্রায় আধা ঘণ্টা বিক্ষোভের পর ছাত্রলীগ সভাপতি শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী উপাচার্যের পাশে যান। এ সময় উপাচার্যের কাছে নুরকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবি করেন রাব্বানী।
জিএস নির্বাচিত হওয়া রাব্বানী বলেন,একটি প্রতিক্রিয়াশীল গোষ্ঠী নিরাপদ সড়ক আন্দোলন ও কোটা আন্দোলনের সময় সাধারণ শিক্ষার্থীদের ব্যবহার করা হয়েছে। দিনে ডাকসুর ভোটগ্রহণ চলার সময় রোকেয়া হলে ব্যালট উদ্ধারের নামে নাটক সংঘটিত করে প্রাধ্যক্ষকে আক্রমণ করা হয়েছে।আমরা ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।এ সময় তিনি ভিসির কাছে ভোট পুনর্বিবেচনারও দাবি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here