প্রথম দিন বাইকে চড়ে অফিস করলেন জুনাইদ আহমেদ পলক

0
130

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আজ আনুষ্ঠানিকভাবে নতুন মেয়াদে কাজ শুরু করলেন। অফিসের প্রথম দিনই তিনি এসেছেন বাইকে করে। প্রতিমন্ত্রী গাড়ি এবং প্রোটকল ছাড়া এভাবে আসায় অফিসের উচ্চ পর্যায়ের অনেকেই অবাক হয়েছেন। আজ আগারগাঁওস্থ আইসিটি টাওয়ারে নিজ দপ্তরে কাজ শুরু করেছেন তিনি। নতুন মন্ত্রীসভায়ও তিনি আইসিটি বিভাগের দায়িত্বে আছেন।
আজ সকালে প্রতিমন্ত্রীকে স্বাগত জানানোর জন্য অনাড়ম্বর এক অনুষ্ঠানের আয়োজন করে আইসিটি বিভাগ। কিন্তু রাস্তায় জ্যাম থাকায় প্রতিমন্ত্রী গাড়ির বদলে বাইকে করে যথাসময়ে চলে আসেন। এরপর বিভাগের কনফারেন্স রুমে মন্ত্রী ও প্রতিমন্ত্রীর সঙ্গে সকলে শুভেচ্ছা বিনিময় করেন। সকালে নিজ বাসভবন থেকে বেরিয়ে জ্যাম দেখে উপস্থিত হতে দেরি হবার আশঙ্কায় ডিসকভারি বাইকে চড়ে অফিসে চলে আসেন প্রতিমন্ত্রী। গেটে অপেক্ষমানরা প্রথমে হেলমেট পরিহিত প্রতিমন্ত্রীকে চিনতে পারেননি। যথাসময়ে অফিসের কাজ শেষ করে প্রতিমন্ত্রী আবারো অফিসের একজনের পালসার বাইকে চাপেন। এবার গন্তব্য ধানমন্ডি।
প্রতিমন্ত্রীর এমন কর্মকাণ্ড প্রসঙ্গে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের শরিফুল ইসলাম বলেন, স্যার জরুরি কাজে যাচ্ছিলেন, রাস্তায় জ্যামের কারণে উনার পিও আমাকে বাইকে করে স্যারকে রেখে আসতে বলেন। তাই আমি উনাকে রেখে এসেছি। এর আগে সকালে অফিসে আসার সময়ও স্যার জ্যাম এড়িয়ে ঠিক সময়ে আসার জন্য বাইকে আসেন। স্যার এবারই প্রথম নয়, এর আগেও অনেকবার বাইকে করে বিভিন্ন জরুরি কাজে গিয়েছেন। আইসিটি বিভাগের সচিব জুয়েনা আজিজ বলেন, আমরা সৌভাগ্যবান যে আবারো আগের দুজন মন্ত্রীকেই আমাদের মাঝে পেয়েছি। এতে করে আমাদের কাজ আরো সহজ হয়ে গেলো। আজ প্রচণ্ড জ্যাম উপেক্ষা করে প্রতিমন্ত্রী যে বাইকে চড়ে অফিসে এসেছেন, তা থেকেই কী গতিতে আমাদেরকে কাজ করতে হবে তা বোঝা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here