টেলিনর হেলথ ও সুইসকন্টাক্ট-এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

দেশবাংলা বিডি ২৪ প্রতিবেদক : সম্প্রতি ঢাকায় অবস্থিত জিপি হাউজে সুইসকন্টাক্ট ও টেলিনর হেলথ-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। চু্ক্তির ফলে সুইসকন্টাক্ট-এর প্রকল্প-আস্থা-এর আওতায় বাংলাদেশে উন্নত স্বাস্থ্যসেবা এবং তথ্য সাধারন জনগণের কাছে পৌঁছে দেয়ার জন্য কাজ করবে টেলিনর হেলথ এবং সুইসকন্টাক্ট।
টেলিনর হেলথ-এর মোহাম্মদ মোবায়দুর রহমান (হেড অব বিটুবি, পার্টনারশীপস এন্ড লয়্যালটি) এবং সুইসকন্টাক্ট-এর ফজলে রাজিক (টিম লিডার- আস্থা) নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে চুক্তিতে স্বাক্ষর করেন।
এ সময় উপস্থিত ছিলেন নাশিয়া আলী (ইন্টার্ন, আস্থা), তাসমিয়া নাহরিন জাহাঙ্গীর (কমিউনিকেশনস এন্ড এমআরএম অফিসার, আস্থা), সিফাত ইবনে জামান (সিনিয়র এক্সিকিউটিভ- ষ্ট্র্যাটেজিক পার্টনারশীপস, টেলিনর হেলথ), ডা. খালেদ হাসান (হেড অব ক্লিনিক্যাল অপারেশনস, টেলিনর হেলথ), মোঃ তৌহিদুল আলম (হেড অব সেলস, টেলিনর হেলথ), অনির্বাণ ভৌমিক (কান্ট্রি ডিরেক্টর, সুইসকন্টাক্ট বাংলাদেশ), তৌফিক হাসান (ম্যানেজার- পার্টনারশীপস এন্ড লয়্যালটি, টেলিনর হেলথ), সাজিদ রহমান (সিইও, টেলিনর হেলথ),অ্যান্ড্রিও স্মিথ (সিসিও, টেলিনর হেলথ), মোঃ রেজাউল করিম (কোঅর্ডিনেটর- ইন্টারভেনশনস, আস্থা), মোহিতা নাথ (পার্টনারশীপস এন্ড লয়্যালটি স্পেশালিস্ট, টেলিনর হেলথ)।
এছাড়াও মোহাম্মদ মোবায়দুর রহমান (হেড অব বিটুবি, পার্টনারশীপস এন্ড লয়্যালটি, টেলিনর হেলথ) এবং ফজলে রাজিক (টিম লিডার-আস্থা, সুইসকন্টাক্ট বাংলাদেশ) ও উপস্থিত ছিলেন।

Facebook Comments