স্বতঃফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে শেষ হলো ‘মাই গ্যালাক্সি মাই কালার’ ক্যাম্পেইন

রাজধানীর বসুন্ধরা সিটি’র স্যামসাং শোরুমে উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে নীল ও গোলাপী রঙের বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়ার মধ্য দিয়ে ‘মাই গ্যালাক্সি মাই কালার’ ক্যাম্পেইন সমাপ্ত ঘোষণা করলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। রঙের তুলিতে রাঙানো জীবনের উল্লাসে মেতে উঠতে কালারফুল ক্যাম্পেইনের নীল- এর বিজয়ী আহমেদ আসিফ সামি, ফারাহ নাজ ইসলাম ইফতি ও মিথুন দত্ত এবং গোলাপী-এর বিজয়ী রুদমিলা আক্তার, মোহাম্মদ মেহেদি হাসান ও তাসনিম আহমেদ-এর হাতে পুরষ্কার তুলে দিয়েছে জনপ্রিয় তারকা মনোজ এবং শবনম ফারিয়া।
উল্লেখ্য, গত ২৩ নভেম্বর থেকে শুরু হয় উক্ত ক্যাম্পেইনটি। ফেসবুকভিত্তিক ক্যাম্পেইনটি সাজানো হয়েছে স্যামসাং-এর নতুন তিনটি গ্যালাক্সি ডিভাইসে ব্যবহৃত তিনটি রঙ (রেড বা লাল, ব্লু বা নীল ও পিংক বা গোলাপী)-কে কেন্দ্র করে।
পুরষ্কার প্রদানকালে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, আমরা জানি যে বাংলাদেশের মানুষ স্যামসাং-কে ভালোবাসে আর তাই আমরা আজ সেরা। স্যামসাং-এর এই আয়োজন সম্মানিত গ্রাহকদের জন্য নতুন কিছু করার একটি প্রচেষ্টা। লাল রঙকে কেন্দ্র করে প্রথম ধাপ সফলভাবে সম্পন্ন হওয়ার পর নীল ও গোলাপী রং-এর ক্ষেত্রেও স্বতঃফূর্ত অংশগ্রহণ এটিই প্রমাণ করে যে স্যামসাং-এর প্রতি গ্রাহকদের ভালোবাসা অকৃত্রিম।

Facebook Comments