‘দেশকে শক্রমুক্ত করতে নৌকায় ভোট দিন’

বাংলাদেশ এখনো শক্রমুক্ত হয়নি। নৌকার ভোটের মাধ্যমে দেশবিরোধী শত্রুদের বিরুদ্ধে উপযুক্ত জবাব দেয়ার আহ্বান জানালেন ঢাকা-৯ আসনে আওয়ামী লীগের প্রার্থী সাবের হোসেন চৌধুরী।
রোববার সন্ধ্যায় বসাবো বালুরঘাট মাঠে বিজয় উৎসব – ২০১৮ উপলক্ষে তিনদিন ব্যাপী বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি একথা বলেন।
সবুজমুখি লেডিস ক্লাব ও নতুন প্রজন্ম এই অনুষ্ঠানের আয়োজন করেছে।
সাবের হোসেন চৌধুরী বলেন, স্বাধীনতা আমরা অনেক ত্যাগের বিনিময়ে অর্জন করেছি। বীর মুক্তিযোদ্ধারা যে স্বপ্ন নিয়ে এই বাংলাদেশ নির্মাণ করেছিল, আমরা সেই বাংলাদেশ নির্মাণ করবো।
তিনি বলেন, আমরা স্বাধীনতা পেয়েছি ঠিকই। কিন্তু আমরা বাংলাদেশকে শত্রুমুক্ত করতে পারিনি।
সাবের হোসেন চৌধুরী বলেন, দেশে স্বাধীন হলেও এখনো শত্রুমুক্ত হয়নি। শক্রমুক্ত হলে বুদ্ধিজীবী হত্য করা হতো না, ১৫ আগস্টের মত ঘটনা ঘটতো না, কারাগারে জাতীয় চার নেতাকে হত্যা ও ২১ আগস্ট তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর হত্যা চেষ্টা করা হতো না।
বর্তমান এই সংসদ সদস্য বলেন, আজকে দেশকে শক্রমুক্ত করতে হলে সকলের দায়িত্ব হচ্ছে আগামী ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে যারা বাংলাদেশকে বিশ্বাস করে না, যারা বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখে না, তাদেরকে আমরা দলমত নির্বিশেষে ভোটের মাধ্যমে উপযুক্ত দিব।
ঢাকা-৯ আসনটি ঢাকা মেট্রোপলিটন খিলগাঁও ও সবুজবাগ থানাধীন নাসিরাবাদ ইউনিয়ন, দক্ষিণগাঁও ইউনিয়ন ও মাণ্ডা ইউনিয়ন এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ০১, ০২, ০৩, ০৪, ০৫, ০৬ ও ০৭নং ওয়ার্ড নিয়ে গঠিত।

Facebook Comments