দ্বিতীয় দফায় টি-টোয়েন্টি ম্যাচের সময় পরিবর্তন

সাদা পোশাকে হোয়াইটওয়াশের পর ওয়ানডেতেও সিরিজ খুইয়ে সময়টা মোটেই ভালো যাচ্ছে না সফরকারী উইন্ডিজের। শুক্রবার (১৪ ডিসেম্বর) তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে মাশরাফি বিন মর্তুজার দল। একই মাঠে ১৭ ডিসেম্বর হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। তবে হঠাৎ করেই দু দফায় পাল্টে যায় ম্যাচের সময়।
আগের সূচি অনুযায়ী ম্যাচটি শুরু হওয়ার কথা বিকেল ৪টায়। তবে ম্যাচের সময় পরিবর্তন করে প্রথমে দুপুর ২টায় নিয়ে আসা হয়ে। শুক্রবার (১৪ ডিসেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে এই পরিবর্তনের কারণে জানানো হয়, সন্ধ্যা নামলে সিলেটের সর্বত্রই কুয়াশার চাদরে ঢাকা পড়ে যায়। আর তাই মাঠের আউটফিল্ড শিশিরে ভিজে যায়। এমন অবস্থায় খেলা চালাতে বেগ পেতে হবে। এসব চিন্তা করেই দুই ঘণ্টা সময় এগিয়ে এনে বিকাল ৪টার পরিবর্তে দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি।
কিন্তু আজ শনিবার (১৫ ডিসেম্বর) দ্বিতীয় দফায় ম্যাচের সময় পরিবর্তনের কথা জানানো হয়। এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, দুপুর ২টার পরিবর্তে বেলা সাড়ে ১২টায় হবে সিলেটের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। তবে এর কারণ সম্পর্কে স্পষ্ট করে কিছু জানাননি।
তবে জানা গেছে, মূলত সিলেট স্টেডিয়ামের ফ্লাড লাইটের সমস্যার কারণেই দ্বিতীয় দফায় এই পরিবর্তন।
এর আগেও এই সিরিজে ম্যাচের সময় পরিবর্তন করা হয়েছে। শিশিরের কথা ভেবে ওয়ানডে সিরিজেও সময় পরিবর্তন করা হয়েছিল। সিরিজের প্রথম দুটি ওয়ানডে দুপুর ২টার পরিবর্তে বেলা ১টায় নিয়ে আসা হয়। আর সিলেটে দুই ঘণ্টা এগিয়ে এনে শেষ ওয়ানডে শুরু হয় দুপুর ১২টায়।

Facebook Comments